Sunday , April 21 2024
Breaking News

ছাত্রদলের সদস্য সচিব তুহিন গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর হোটেল রেডিসন ব্লুর সামনে থেকে মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনকে  গ্রেপ্তার করেছে পুলিশবুধবার (৩১ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে তাকে গ্রেপ্তার করেছে খুলশী থানা পুলিশ।

তুহিনকে গ্রেপ্তারের বিষয়টি  নিশ্চিত করেছেন খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) সন্তোষ কুমার চাকমা। তিনি বলেন,  শরিফুল ইসলাম তুহিনের বিরুদ্ধে তিনটি ওয়ারেন্ট আছে। ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

এদিকে তু‌হিনকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জা‌নিয়ে চট্টগ্রাম মহানগর বিএন‌পির সদস্য স‌চিব আবুল হাশেম বক্কর বলেন, বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কব্জায় নিয়ে গণতান্ত্রিক আচার-আচরণের তোয়াক্কা না করে অগণতান্ত্রিক পন্থায় দেশ শাসন করছে। বর্তমান সরকার জনগণ থেকে সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে বিরোধীদলীয় নেতাকর্মীদের ধারাবাহিকভাবে গুম ও গ্রেপ্তার করা হচ্ছে।

তারই অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য স‌চিব শ‌রিফুল ইসলাম তুহিনকে গ্রেপ্তার করেছে।

এছাড়াও

জনতার আন্দোলন কখনও বিফলে যায় না: আমিনুল হক

শেষবার্তা ডেস্ক : রাজধানীর পল্লবীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া,বিরোধী দলবিহীন নির্বাচন বাতিল সহ নেতাকর্মীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *