Monday , June 17 2024
Breaking News

রাজধানী ডেমরায় অটোরিকশা চালকদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ

শেষবার্তা ডেস্ক : মোটর চালিত অটোরিকশা চলার দাবিতে রাজধানী ডেমরা এলাকায় চালকরা রাস্তা অবরোধ করে। পরে তাদের রাস্তা থেকে সরিয়ে দেয় পুলিশ।

সোমবার (২০ মে) সকাল থেকে রিকশা চালকরা ডেমরা এলাকায় রাস্তা অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়।

প্রত্যক্ষদর্শী জানায়, ডেমরা এলাকায় সকাল থেকে অটো রিকশা চালকরা রাস্তা অবরোধ করে। তাদের একাধিকবার বুঝিয়ে রাস্তা থেকে সরানোর চেষ্টা করে পুলিশ। এতে ব্যর্থ হলে এক পর্যায়ে পুলিশের পক্ষ থেকে একশনে যাওয়া হয়। এ সময় পুলিশ সদস্যরা রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে আন্দোলনকারীদের লক্ষ্য করে। পুলিশের রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপের কারণে আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। তারা এক পর্যায়ে রাস্তা থেকে সরে যেতে বাধ্য হয়।

ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) ফারুক মোল্লা জানান, ডেমরা এলাকায় বিক্ষিপ্ত ভাবে অটোরিকশা চালকরা রাস্তা অবরোধ করেছিল। তাদেরকে রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর আগে, রোববার (১৯ মে) সকাল থেকে রাজধানীর মিরপুর-১, মিরপুর-১০ ও আগারগাঁও এলাকার সড়কের একাধিক স্থানে অবস্থান নেন চালকরা। পরে দুপুর থেকে রাজধানীর কালশী এলাকায় তাণ্ডব চালায় অটোরিকশা চালকরা। একপর্যায়ে তারা বিকেলের দিকে কালশী মোড়ে অবরোধ করে আগুন ধরিয়ে দেয়। এ সময় তারা বিভিন্ন পরিবহনের একাধিক বাসে ভাঙচুর করেন। এছাড়া, সর্বশেষ কালশী মোড়ে অবস্থিত ট্রাফিক পুলিশ বক্সে আগুন ধরিয়ে দেয় আন্দোলনরত অটোরিকশা চালকরা।

এছাড়াও

আনোয়ারা উদ্যানে কোন স্থাপনা নয়, এটি পার্ক হিসেবে থাকবে: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : রাজধানী ফার্মগেটের আনোয়ারা উদ্যানে কোন স্থাপনা নির্মাণ করতে দেয়া হবে না, এটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *