Saturday , July 27 2024
Breaking News

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

মো: সোলায়মান : রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. রিপন আলীকে (৩৮) ৭ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৯ মে) রাতে কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম জে সোহেল বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন আশ্রাফাবাদ এলাকায় র‍্যাব-১০ এর একটি দল অভিযান চালায়। অভিযানে কুষ্টিয়া জেলার কুমারখালী থানার ২০১৭ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর মাদক মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা অর্থদন্ডসহ সাজা ওয়ারেন্টভুক্ত ৭ বছর যাবত পলাতক আসামি রিপন আলীকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে ভিত্তিতে তিনি জানান, গ্রেপ্তার রিপন মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে স্বীকার করেছে। সে মামলা পর জামিন নিয়ে রাজধানীর কামরাঙ্গীরচরসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল। গ্রেপ্তার আসামিকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এছাড়াও

মিরপুর গার্লস আইডিয়ালের অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ হাতানোর অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ভুয়া বিল-ভাউচার দেখিয়ে অনৈতিকভাবে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *