Saturday , May 18 2024
Breaking News

আন্তঃজেলা মহাখালী বাস টার্মিনালের অবৈধ দোকান উচ্ছেদ করেছে ডিএনসিসি

শেষবার্তা ডেস্ক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আন্তঃজেলা মহাখালী বাস টার্মিনালের পাশে অবৈধভাবে গড়ে তোলা একটি খাবারের হোটেলসহ অন্তত ২৫টি দোকান গুড়িয়ে দিয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

বুধবার (০৮ মে) দুপুরে ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা ড. মাহে আলমের নেতৃত্বে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন, নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান এবং মো. জালাল উদ্দীন এই অভিযান পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন ডিএনসিসির পরিবহন বিভাগের মহাব্যবস্থাপক সালমা জাহান খুকি।

আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. জুলকার নায়ন বলেন, ‘মহাখালী বাস টার্মিনালের সীমানায় অবৈধভাবে দীর্ঘদিন ধরে এই দোকানগুলো চলছিল। একাধিকবার তাদেরকে নোটিশ করা হলেও তারা সরে যায়নি। মেয়র মহোদয়ের নির্দেশনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধভাবে গড়ে তোলা এসব দোকান উচ্ছেদ করা হয়েছে। ফলে এখন বাস টার্মিনালে আসা বাসগুলো পার্কিং করতে পারবে। সড়কে এলোমেলোভাবে বাস রাখা বন্ধ হবে এবং সড়কে শৃঙ্খলা নিশ্চিত করা সম্ভব হবে।

এছাড়াও

সব অপরাধ সিটি কর্পোরেশনের নয়: বিপ্লব বড়ুয়া

শেষবার্তা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, জলাবন্ধতা-ডেঙ্গু বিস্তার নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *