Saturday , May 18 2024
Breaking News

মিরপুরে দম্পতিকে কুপানোর ঘটনায় সোলাইমান বাবু গ্রুপের লিডারসহ, গ্রেপ্তার ৩

আহাম্মেদ শিপলু : রাজধানীর পল্লবীতে বাসায় ঢুকে দম্পতিকে কুপিয়ে জখমকারী চিহ্নিত কিশোর গ্যাং “সোলাইমান বাবু গ্রুপ”এর লিডারসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।

গ্রেপ্তারা হলেন: মো. সোলায়মান হোসেন ওরফে বাবু (৩০), মো. আলী ওরফে আল-আমিন (৩৪), ও মো. জাকির হোসেন ওরফে ব্লাক জাকির (২৮)।

সোমবার (১০ এপ্রিল) রাতে রাজধানীর পল্লবীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, ভিকটিম ইদ্রিস আলী (৪০) এর সাথে গ্রেপ্তার আসামিদের পূর্ব শত্রুতা ছিলো। পূর্ব শত্রুতা এবং মোবাইল চুরির একটি ঘটনার জের ধরে গত সোমবার (৮ এপ্রিল) ভোর রাতে গ্রেপ্তার আসামিরা ভিকটিমের বাসার দরজা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে দেশীয় অস্ত্র দ্বারা ভিকটিম’কে উপর্যুপরী আঘাত করতে থাকে। ভিকটিমের স্ত্রী মোছাঃ চাঁদনী (৩০) ভিকটিমকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে গ্রেপ্তাররা তাদের কাছে থাকা দেশীয় ধারালো অস্ত্র দ্বারা ভিকটিমের স্ত্রীকেও কুপিয়ে গুরুতর জখম করে। ভিকটিম ও তার স্ত্রীর আত্মচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জড়ো হলে গ্রেপ্তাররা ভিকটিম ও তার স্ত্রীকে বিভিন্নপ্রকার হুমকি প্রদর্শন করে ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত ভিকটিম ও তার স্ত্রীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মো. জিয়াউর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সাংবাদের ভিত্তিতে সোমবার রাতে রাজধানীর পল্লবী এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং “সোলাইমান বাবু গ্রুপ”এর লিডারসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, রাজধানীর পল্লবী এলাকায় বেশ কিছু কিশোর গ্যাং সক্রিয় রয়েছে। তন্মধ্যে কিশোর গ্যাং ‘সোলাইমান বাবু গ্রুপ’এর লিডারসহ ২০/৩০ জনের সক্রিয় সদস্য রয়েছে। এই গ্যাং এর সদস্যরা মিরপুরের আশেপাশের এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, মারামারি, মাদক সেবন ও ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত।

গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এছাড়াও

শনিবার খোলা থাকবে ডিএনসিসির রাজস্ব বিভাগ

মো: সোলায়মান: সাপ্তাহিক ছুটির দিন শনিবারেও খোলা থাকবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) রাজস্ব বিভাগ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *