Saturday , July 27 2024
Breaking News

অসহায় মানুষের মাঝে বাউনিয়া বাঁধ স্পোর্টিং ক্লাবের ইফতার বিতরণ

শিপলু আহাম্মেদ: রাজধানীতে গরিব ও দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছে বাউনিয়া বাঁধ স্পোর্টিং ক্লাব।

বৃহস্পতিবার ( ২৮ মার্চ) বিকেলে রাজধানীর পল্লবীর বিভিন্ন জায়গায় বাউনিয়া বাঁধ স্পোর্টিং ক্লাবের ৩য় বছর পূর্তি উপলক্ষে গরীব-অসহায়দের মাঝে ইফতারির বিতরণ করা হয়।

ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি  মো: রনি হোসাইন, সাধারণ সম্পাদক :জুবায়ের আহম্মেদ,জুনায়েদ খান বাইজিদ,মৃদুল সরদার,নাঈম খান,তুষার খান,মো:মোস্তফাসহ ক্লাবের ছাত্রবৃন্দ।

ক্লাবের সভাপতি রনি হোসেন বলেন,প্রতি বছরের মতো এবারও বাউনিয়া বাঁধ স্পোর্টিং ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় পল্লবীর বিভিন্ন এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে  গরীব দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

ক্লাবের সাধারণ সম্পাদক জুবায়ের আহাম্মেদ বলেন, আমাদের যে হাত খরচের টাকা দেওয়া হয় সেই টাকা থেকে কিছু টাকা আমরা জমা করি। আমরা ক্লাবের সদস্যরা জমা করা টাকা একসাথে করে প্রায় দুই শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। আমরা গতবছর প্রায় শতাধিক মানুষের মাঝে এই ইফতার বিতরণ করেছিলাম।

ইফতার পেয়ে গরীব-অসহায়দের মাঝে দারুন আনন্দ-উচ্ছ্বাস লক্ষ্য করা যায়।

প্রসঙ্গত- পল্লবীতে বাউনিয়া বাঁধ স্পোর্টিং ক্লাবটি ৩ বছর পূর্বে মার্চ মাসে আনুষ্ঠানিক ভাবে সাংগঠনিক যাত্রা শুরু করে। এলাকায় খেলাধুলার পাশাপাশি বিভিন্ন দুর্যোগকালীন সময়ে এই সংগঠনটি সক্রিয় ছিলো। এছাড়ও বিভিন্ন জাতীয় দিবস, রক্তদান, সমাজ সচেতনতায় ক্যাম্পেইন, রমজানে সেহরী, ইফতার বিতরণসহ নানা সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

এছাড়াও

ডাকাতির লুট আলামত উদ্ধারসহ ৪ ডাকাত গ্রেপ্তার

ঢাকা প্রতিনিধি: রাজধানীর যাত্রাবাড়ী থানার দায়ের হওয়া ডাকাতি মামলায় লুট আলামত উদ্ধারসহ চার ডাকাত সদস্যকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *