Wednesday , July 17 2024
Breaking News

প্রধানমন্ত্রীর ছবি পোস্টারে,লেখা ‘জাতীয় পার্টি মনোনীত ও আওয়ামী লীকসমর্থিত’

শেষবার্তা ডেস্ক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এ বি এম রুহুল আমিন হাওলাদার তার নির্বাচনী ব্যানার, পোস্টার ও লিফলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি‌ ব্যবহার করেছেন। তার এই নির্বাচনী পোস্টার নিয়ে পটুয়াখালীতে চলছে আলোচনা-সমালোচনা।

নির্বাচনী পোস্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে তিনি লিখেছেন,জাতীয় পার্টির মনোনীত ও আওয়ামী লীগ সমর্থিত জোটভুক্ত’ প্রার্থী এ বি এম রুহুল আমিন হাওলাদার। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছেও বিষয়টি স্বাভাবিক মনে হচ্ছে না।

যুবলীগ নেতা জুয়েল ইসলাম মিঠুন বলেন, বিরোধীদল, তারা কিভাবে আমাদের নেত্রীর ছবি ব্যবহার করে সেটা আমার বোধগম্য নয়। এর মাধ্যমে বোঝা যায় জাতীয় পার্টির অধঃপতন হয়েছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও এই আসনে মনোনয়ন প্রত্যাহারকারী অ্যাড. আফজাল হোসেনের ছোট ভাই জেলা জজকোর্টের সহকারী পাবলিক প্রসিকিউটর এস এম কামাল হোসেন ফেসবুকে লিখেছেন, লাঙল প্রতীকে মাননীয় প্রধানমন্ত্রীর ছবি থাকতে পারে না। লাঙল প্রতীক বাংলাদেশ আওয়ামী লীগের নয়। বাংলাদেশ জিন্দাবাদ যারা বলে তারা আওয়ামী লীগের লোক নয়। আওয়ামী লীগের লোক যারা তাদের স্লোগান জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী-১ আসনে জোটের প্রার্থী হয়েছেন। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১৭ ডিসেম্বর শেষ মুহূর্তে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে সমঝোতা হয়। ফলে এই আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন তার মনোনয়ন প্রত্যাহার করে নেন।

এছাড়াও

যোগান বেশি হওয়ায় চামড়ার ন্যায্য দাম পাওয়া যাচ্ছে না: ভোক্তা ডিজি

শেষবার্তা ডেস্ক : চামড়ার ন্যায্য দাম নিশ্চিত করা একটি ঈমানি দায়িত্ব। এই দায়িত্ব পালন করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *