Thursday , April 25 2024
Breaking News

জনপ্রিয়তার সুবাদে অন্য এলাকার ভোটাররা এসে ভোট চাইছেন মাহির জন্য

বিনোদন ডেস্ক : রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহি। নির্বাচনী প্রচারণা চালাতে চষে বেড়াচ্ছেন আনাচ কানাচ। রাজনীতিতে নতুন হলেও নায়িকা হিসেবে পরিচিতিটা মাহিয়া মাহির আগে থেকেই। তার প্রভাব পড়ছে এবার নির্বাচনে।  জনপ্রিয়তার সুবাদে অন্য এলাকার ভোটাররা এসে প্রচারণা চালাচ্ছেন তার।

গত পরশু (২৫ ডিসেম্বর) দেখা যায়, পার্শ্ববর্তী জেলা নাটোরের কিছু যুবক মাহির পোস্টার হাতে প্রচার চালাচ্ছেন। তাদের মধ্যে একজন মাহমুদুর রহমান। যিনি নাটোরের সিংড়া উপজেলার তৃণমূল আওয়ামী লীগের সঙ্গে ‍যুক্ত।

তিনি বলেন,খালাতো বনের বিয়ে হয়েছে পাশের এলাকায়। সেখানে গিয়েই ভাবলাম, প্রচার চালাই। মাইকওয়ালার কাছ থেকে কিছু মাহির ট্রাক মার্কার পোস্টার নিয়ে এটা করেছিলাম।

এদিকে মাহি ঘোষণা দিয়েছেন ভবিষ্যতে আর সিনেমা করবেন না। বাকিটা জীবন করে যাবেন মানুষের সেবা। গতকাল মঙ্গলবার গোগ্রাম ইউনিয়নে ভোট চাইতে যান মাহি। সেখানে তাকে এক নারী ভোটার বলেন, ভোটের পর নেতারা দেশ ছাড়া হয়ে যায়, এটা আমরা কিন্তু দেখব না! ভোটার আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরেও যেন এমনই দেখি।

ওই নারী ভোটারের প্রশ্নের জবাবে সিনেমা ছাড়ার ঘোষণা দিয়ে মাহি বলেন,আমার বাসা মন্ডমালা। এখানেই থাকব। আমি তো আর সিনেমা করব না। আমার বাচ্চা হয়ে গেছে, সংসার আছে। আমি এখন আপনাদের নিয়ে থাকব।

আসন্ন সংসদ নির্বাচনে নৌকার টিকিটে নির্বাচন করতে চেয়েছিলেন মাহি। চেয়েছিলেন ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের মননোয়ন। দল তাকে টিকিট না দিলে রাজশাহী ১ থেকে স্বতন্ত্র প্রার্থী হন তিনি।

এছাড়াও

জনতার আন্দোলন কখনও বিফলে যায় না: আমিনুল হক

শেষবার্তা ডেস্ক : রাজধানীর পল্লবীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া,বিরোধী দলবিহীন নির্বাচন বাতিল সহ নেতাকর্মীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *