Thursday , April 25 2024
Breaking News

অসহযোগ আন্দোলনের নামে বিএনপি আবারও মানুষ হত্যা করবে: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি: এখন অসহযোগ আন্দোলনের নামে আবারও মানুষ হত্যা করবে। বিএনপি ক্ষমতায় থাকাকালীন মানুষ হত্যা করেছে, ক্ষমতায় না থেকেও করছে এমন দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মাদারীপুর-২ (রাজৈর ও সদর) আসনে গণসংযোগের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, বিএনপি সব সময় হরতাল, অবরোধ আর অসহযোগ আন্দোলনের ডাক দেয়। কিন্তু তারা কখনোই সফল হতে পারেনি।

কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, আন্দোলনের নামে গাড়ি পুড়িয়ে, ট্রেনে আগুন দিয়ে শত শত মানুষ হত্যা করার বিষয়টি। বলেন, এতে পরিষ্কার বোঝা যায় এদেশের মানুষকে ভালোবাসে না তারা। তারা দেশের উন্নয়ন চায় না। তারা আবার এদেশে লুটপাটের রাজত্ব কায়েম করতে চায়। যে কারণে এখন অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে।

বিএনপির কার্যক্রমের সমালোচনা করে শাজাহান খান আরও বলেন, জনগণের সম্পৃক্ততা ছাড়া কোনো আন্দোলনই সফল হয় না। জনগণ এখন বিএনপির সাথে নেই। ফলে তাদের কোন আন্দোলনই সফল হবে না।

এ সময় আসন্ন নির্বাচনে নৌকার জয় হবে জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ এদেশের মানুষের পছন্দের দল। ফলে মানুষের ভালোবাসায় এবারও নির্বাচনে জয়লাভ করবে নৌকা।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শাজাহান খান। এদিন বেশ কয়েকটি এলাকায় গণসংযোগ করেন তিনি। এ সময় ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করতে দেখা যায় তাকে। এই আসনে তিনি ছাড়াও আরও দুইজন প্রার্থী রয়েছেন।

এছাড়াও

সাংবাদিককে পেটানোর অভিযোগ তিতুমীর কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে

শেষবার্তা ডেস্ক : তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাংবাদিক সাব্বিরকে রড, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *