Thursday , April 25 2024
Breaking News

অসহযোগ আন্দোলনের পক্ষে বরিশালে বিএনপির লিফলেট বিতরণ

বরিশাল প্রতিনিধি: অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে বরিশাল নগরবাসীকে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে দক্ষিণ জেলা বিএনপি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে আদালত প্রাঙ্গণ থেকে নেতাকর্মীরা বের হয়ে ফজলুল হক অ্যাভিনিউসহ আশপাশের সড়কে লিফলেট বিতরণ করেন। পরে নেতাকর্মীরা সংক্ষিপ্ত সভার মাধ্যমে কর্মসূচি শেষ করে।

এসময় নেতাকর্মীরা,নির্বাচন বর্জন করি, ভোটকে না করি’ স্লোগান দিতে দিতে সড়ক প্রদক্ষিণ করে। এসময় দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খান ও সদস্য সচিব আবুল কালাম শাহিনসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর নগর বিএনপির নেতাকর্মীরা নগরীর একাধিক সড়কে লিফলেট বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট শেখ হুমায়ুন কবির মাসুদ, অ্যাডভোকেট বশির, অ্যাডভোকেট ইমন চাকলাদার, সরোয়ার হোসেন প্রমুখ। এছাড়া নগরীর ত্রিশটি ওয়ার্ডের নেতাদের কাছে লিফলেট পৌঁছে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নগর বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত সদস্য জাহিদুর রহমান রিপন।

সংক্ষিপ্ত সভায় বক্তারা বলেন, অধিকাংশ গুরুত্বপূর্ণ রাজনৈতিক দল এই নির্বাচনকে বর্জন করেছে। অবৈধ নির্বাচন কমিশনের অধীনে এই অবৈধ নির্বাচন আমরা মানি না। জনসাধারণ ৭ তারিখের কোন ভোটে যাবে না। নির্বাচনের দিন বুঝিয়ে দিতে হবে এই সরকার জনগণের সরকার নয়। এসময় নির্বাচন পর্যন্ত রাজপথে থেকে কঠোর আন্দোলনের আহ্বান জানান বক্তারা।

এছাড়াও

নৌপথের নিরাপত্তায় আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করবে নৌ পুলিশ

মো: সোলায়মান : রাজধানীর নৌ পুলিশ হেডকোয়ার্টার্স ঈদে নৌপথে আইন শৃংখলা ও নৌ ট্রাফিক ব্যবস্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *