Thursday , April 25 2024
Breaking News

আসন ভাগাভাগির জন্যে বিএনপি আন্দোলন করছে না : ড. আব্দুল মঈন

শেষবার্তা ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, বিএনপি আসন ভাগাভাগির জন্যে আন্দোলন করছে না। বরঞ্চ বিএনপির এই আন্দোলন বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন, মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকারে ‘বিএনপিকে ভোটে আনার সব চেষ্টাই হয়েছে। এক রাতেই সব নেতার মুক্তির প্রস্তাবেও রাজি হয়নি দলটি’ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাকের এমন বক্তব্যের বিষয়ে মতামত জানতে চাইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান এনটিভি অনলাইনকে আজ রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে একথা বলেন।

ড. আব্দুল মঈন খান বলেন, বিএনপি ছাড় পেয়ে পুলকিত হয়ে সংসদে আসন ভাগাভাগির জন্যে আন্দোলন করছে না, বরঞ্চ বিএনপির এই আন্দোলন বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন, মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করার আন্দোলন।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরও বলেন,বলাই বাহুল্য, আওয়ামী লীগের তরফ থেকে এই বক্তব্য তথা বিএনপিকে নির্বাচনে ছাড় দেওয়ার প্রস্তাব; বিএনপির এই প্রতীতিকেই সত্য প্রমাণিত করেছে যে; আওয়ামী লীগ সরকারের অধীনে কোন অবস্থাতেই কোন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না বরঞ্চ তারা একটি প্রহসনের সাজানো নির্বাচনে বদ্ধপরিকর।

বিষয়টি নিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এনটিভি অনলাইনকে বলেন, এটা আমার জানা নেই। উনার (ড. আবদুর রাজ্জাক) কথাতেই প্রমাণ হয় বিএনপি নেতাদের নামে যে মামলা হয়, এগুলো মিথ্যা বানোয়াট।রাজনৈতিকভাবে হেয় করার জন্যই এসব মামলা হয়।

তাঁর (ড. আবদুর রাজ্জাক) কথায় এর চেয়ে বেশি কিছু বলার নেই বলে উল্লেখ করেন রুহুল কবির রিজভী।

এছাড়াও

জনতার আন্দোলন কখনও বিফলে যায় না: আমিনুল হক

শেষবার্তা ডেস্ক : রাজধানীর পল্লবীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া,বিরোধী দলবিহীন নির্বাচন বাতিল সহ নেতাকর্মীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *