Sunday , April 21 2024
Breaking News

অযোগ্য দিয়ে প্রসেনজিৎ-ঋতুপর্ণার হাফ সেঞ্চুরি!

বিনোদন ডেস্ক : ভারতের কলকাতার বাংলা চলচ্চিত্র জগতে নতুন রেকর্ড গড়লেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। তারা টলিউডের একমাত্র জুটি হিসেবে হাফ সেঞ্চুরি অর্থাৎ ৫০টি ছবিতে অভিনয় করেছেন। একসঙ্গে এতগুলো ছবি করে রীতিমতো সবাইকে অবাক করেছেন তারা। মাঝে অবশ্য ১৫ বছর একসঙ্গে অভিনয় করেননি এই জুটি। দেড় দশক পর তারা ‘প্রাক্তন’ ছবির মাধ্যমে আবারও এক হন। এর ফলে পুরোনো এই তারকা জুটিকে নতুনভাবে পেয়েছেন দর্শকরা।

জানা যায়, ওই ছবির পর ‘দৃষ্টিকোণ’ ছবিতেও দেখা গিয়েছিল তাদের। আর এবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অযোগ্য’ ছবিতে এই জুটিকে আবার দেখবেন তাদের দর্শক – ভক্তরা। ছবির শুটিং আগেই সেরে ফেলেছেন পরিচালক। বুধবার (৬ ডিসেম্বর) প্রকাশ্যে এসেছে ছবির প্রথম পোস্টার। সেখানে প্রসেনজিৎ – ঋতুপর্ণার মুখ দেখা যাচ্ছে না। বোঝা যাচ্ছে সমুদ্রের তীরে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। তবে ছবির গল্প নিয়ে কোনো কথা বলতেই রাজি নন এই জুটি।

এই বিষয়ে নায়িকা ঋতুপর্ণা বলেন, পরিচালকের নিষেধ আছে। ছবির গল্প সম্পর্কে আমি কিছুই বলতে পারবো না। তবে এটা বলতে পারি, প্রসেনজিৎ – ঋতুপর্ণা জুটি আবারও একটা রহস্য নিয়ে আসছে। জুটি হিসেবে আমরা হাফ সেঞ্চুরি করে ফেললাম। আমি নিশ্চিত দর্শক নিরাশ হবেন না।

প্রসেনজিতেরও কণ্ঠেও একই সুর। তিনি বলেন, হাফ সেঞ্চুরি বলে কথা। এই ভার বহন করার জন্য একটা সঠিক কাঁধ দরকার ছিল। সেটা অবশ্যই কৌশিক। ৫০তম ছবি অবশ্যই খুব গুরুত্বপূর্ণ আমাদের ক্যারিয়ারে। কথা দিচ্ছি ভালো লাগবে। আর অপেক্ষায় আছি সবার প্রতিক্রিয়া দেখার জন্য।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *