Sunday , April 21 2024
Breaking News

দেশব্যাপী শুরু হয়েছে সরকারদলীয়দের সহিংসতা ও নির্মম তাণ্ড: রিজভী

শেষবার্তা ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশ এখন সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কণ্টকমুক্ত করতে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ভয় পাইয়ে দেওয়ার জন্যই গত রাতে মরহুম তরিকুল ইসলামের বাসভবনে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে। আওয়ামী শাসকগোষ্ঠীর প্রত্যক্ষ মদদে দেশব্যাপী শুরু হয়েছে সরকারদলীয় সন্ত্রাসীদের ব্যাপক সহিংসতা ও নির্মম তাণ্ডব।

আজ রোববার (১৯ নভেম্বর) এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিবৃতিতে তিনি বলেন, গতকাল শনিবার রাতে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য, সাবেক মন্ত্রী মরহুম তরিকুল ইসলামের যশোরের বাসভবনে আওয়ামী দুষ্কৃতকারীরা মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় ভয়ংকর ত্রাস সৃষ্টি করে। ঘটনার সময় মরহুম তরিকুল ইসলাম সাহেবের স্ত্রী বাসভবনের মধ্যে আতঙ্কিত হয়ে পড়েন। এই ধরনের বর্বরোচিত ও কাপুরুষোচিত ঘটনায় নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানান রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, নির্বাচন কমিশনকে দিয়ে নির্বাচনী তপশিল ঘোষণা এবং আবারও প্রহসনের জাতীয় নির্বাচন অনুষ্ঠানে উঠেপড়ে লেগেছে সরকার। বিরোধী নেতাকর্মীসহ সাধারণ মানুষ এখন ভয় ও গভীর আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছে। তবে এই সরকারের কবল থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারব্যবস্থা বাস্তবায়নের জন্য জনগণ এখন রাস্তায় নেমেছে। জনগণের বিজয় অর্জিত হবেই।

তরিকুল ইসলামের বাসভবনে ককটেল বিস্ফোরণের ঘটনায় সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর আহ্বান জানান তিনি।

এছাড়াও

জনতার আন্দোলন কখনও বিফলে যায় না: আমিনুল হক

শেষবার্তা ডেস্ক : রাজধানীর পল্লবীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া,বিরোধী দলবিহীন নির্বাচন বাতিল সহ নেতাকর্মীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *