Tuesday , April 23 2024
Breaking News

সৎ ও আদর্শ মানুষ হিসেবে নিজেদেরকে গড়ে তুলো: সিআইডি প্রধান

মো: সোলায়মান: রাজধানীতে সিআইডি সদরদপ্তরে সিআইডিতে কর্মরত সদস্যদের কৃতি সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের সিআইডি প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া বলেছেন, তোমরা চাকুরির পিছনে না ছুটে উদ্যোক্তা হও। একজন সৎ ও আদর্শ মানুষ হিসেবে নিজেদেরকে গড়ে তুলো।

শনিবার (১৮ নভেম্বর) সিআইডি সদরদপ্তরে
মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান উপলক্ষ্যে সিআইডি কর্তৃক প্রকাশিত “ ঋদ্ধ” নামক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। উক্ত অনুষ্ঠানে এইচএসসি সমমানের ৪০ জন, এসএসসি সমমানের ৯১ জন এবং ০৫ জন হাফেজকে মেধাবৃত্তি, সনদ ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মোহাম্মদ আলী মিয়া বলেন, আমাদের দেশের ছেলে-মেয়েরা অনেক মেধাবী। তারা স্কলারশিপ নিয়ে বিদেশে চলে যাচ্ছে। আমরা চাইবো তোমরা বিদেশে পড়ালেখা করে দেশে ফিরে আসো। আমি মনে করি বিদেশের তুলনায় বাংলাদেশ চাকরির সুযোগ বেশি। বাংলাদেশের যেসব ছেলেরা ব্যবসা করছে তারা এখন অনেক টাকা উপার্জন করছে। আমি আশা করব যুব সমাজ দেশের উন্নয়ন এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে ডিআইজি (এইচআরএম ও ঢাকা মেট্রো) মো. মাইনুল হাসান,  ডিআইজি (অর্গানাইজড ক্রাইম) কুসুম দেওয়ান,  ডিআইজি (চট্টগ্রাম ও সিলেট) মো. হাবিবুর রহমান, ডিআইজি (খুলনা, বরিশাল, রাজশাহী ও রংপুর) শেখ নাজমুল আলম,ডিআইজি (ঢাকা ও ময়মনসিংহ) মো. ইমাম হোসেন, ডিআইজি (ফরেনসিক)এ কে এম নাহিদুল ইসলাম, ডিআইজি (সিপিসি) শ্যামল কুমার নাথসহ সিআইডির অন্যান্য কর্মকর্তাগণ এবং কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও

দেশের সব অর্জন ধ্বংস করেছে আওয়ামী লীগ: আমিনুল হক

এম আর রিমন: রাজধানীর পল্লবী এলাকায় বিগত দিনে গুমের শিকার থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *