Wednesday , July 17 2024
Breaking News
প্রতারণার অভিযোগে গ্রেপ্তাররা

রাজধানীতে চাকরির নামে প্রতারনা,গ্রেপ্তার ৩

মো: সোলায়মান: রাজধানীর মিরপুর মধ্যপীরের বাগ এলাকা থেকে চাকরির নামে প্রতারণার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা চাকরি দেওয়ার নামে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন-মোসা. জেসমিন রেজা (৪০), মো. মির্জা সাগর (২১) ও জোবায়ের হোসেন (২৫)।

বুধবার (১৫ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, গ্রেপ্তার ৩ জন প্রতারক। গ্রেপ্তার জেসমিন বি অ্যালার্ট সিকিউরিটি সার্ভিস লিমিটেড প্রতিষ্ঠানের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এবং বাকি দুইজন কর্মকর্তা পরিচয় দেন।

ভুক্তভোগীদের অভিযোগ, ফেসবুকে বি অ্যালার্ট সিকিউরিটি সার্ভিস লিমিটেড প্রতিষ্ঠানের নামের পেইজ থেকে মার্কেটিং ও নিরাপত্তারক্ষীসহ বিভিন্ন পদে চাকরির বিজ্ঞাপন দেওয়া হয়। বিজ্ঞাপনে বর্ণিত পদগুলোর জন্য ১০ হাজার টাকা, ১৫ হাজার টাকা ও ২০ হাজার টাকা বেতন দেওয়া হবে বলে জানানো হয়। সেই বিজ্ঞাপন দেখেই মিরপুরের অফিসে আসেন বেকার যুবকেরা।

এসব যুবকের কাছ থেকে প্রথমেই ৫০০ টাকা করে নেন রেজিস্ট্রেশনের নামে। এরপর জামানত হিসেবে নেন ২০ হাজার টাকা করে। ১০ হাজার টাকা বেতনের চাকরির জন্যও তাদের ২০ হাজার জামানত হিসেবে দিতে হয়। কিন্তু টাকা দেওয়ার পর আর চাকরি মেলে না। শুরু হয় টালবাহানা।

প্রাপ্ত অভিযোগ মতে, তারা ৬ জনের কাছ থেকে ১ লাখ ২৫ হাজার টাকা জামানত নিয়ে আর চাকরি দেয়নি। উল্টো তাদের বিভিন্ন হুমকি ধমকি দেওয়া হয়। তার বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে।

এছাড়াও

আইএমইআই পরিবর্তনের পর কম টাকায় মোবাইল বিক্রি করতেন তারা

শেষবার্তা ডেস্ক : রাজধানীর গুলিস্তান এলাকা থেকে মোবাইল ফোন ছিনতাই, আইএমইআই পরিবর্তন ও চোরাই মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *