Saturday , July 27 2024
Breaking News

মিরপুরে চুরির অভিযোগে গ্রেফতার ১

মো: সোলায়মান: রাজধানীতে বাসা ভাড়ার নামে চুরি করার অভিযোগে শনিবার(১১ নভেম্বর) রাতে মিরপুর মডেল থানার ৬০ ফিট এলাকা থেকে মোঃ রনো মিয়া (২৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মোঃ রনো মিয়া ফরিদপুর জেলার সদরপুর থানার পশ্চিম শ্যামপুর গ্রামের আব্দুল মান্নান কাজীর ছেলে।

রোববার (১২ নভেম্বর) মিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান,সাবলেট ভাড়ার জন্য রুবেল ফকির অনলাইনে বিজ্ঞাপন দেন । সেই বিজ্ঞাপন দেখে গত ৭ নভেম্বর রুম ভাড়া নিতে আসেন রনো। রুম পছন্দ হয়েছে উল্লেখ করে তিনি রাতে সেখানেই থেকে যান। তার কাছে জাতীয় পরিচয়পত্র চাইলে তিনি সকালে দিবেন বলেন।

কিন্তু সকালে ঘুম থেকে উঠেই দেখেন রনো নেই। সেখানে টেবিলে থাকা তার মোবাইল, নগদ ৫০ হাজার টাকা এবং অন্যান্য আরও মূল্যবান জিনিসপত্রও নেই। বাইরে থেকে রুম বন্ধ করে রনো পালিয়ে গেছেন। পরে থানায় মামলা করলে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মিরপুরের ৬০ ফিট থেকে রনোকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সাভার থেকে চুরি করা মোবাইল ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

এছাড়াও

মিরপুর গার্লস আইডিয়ালের অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ হাতানোর অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ভুয়া বিল-ভাউচার দেখিয়ে অনৈতিকভাবে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *