Thursday , April 25 2024
Breaking News

অল্পের জন্য রক্ষা পেল বিজয় এক্সপ্রেস

খাইরুল ইসলাম: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ভৈরব- ময়মনসিংহ রেললাইনের প্রায় ১৮ ইঞ্চি কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গত কাল শুক্রবার দুপুরের দিকে উপজেলার মুণ্ডলি ইউনিয়নের মোহনপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কাটা অংশ ফেলে দিয়ে ১৮ ফুটের একটি রেলের পাত সেখানে প্রতিস্থাপন করেছেন রেলওয়ে প্রকৌশল বিভাগের লোকজন।

রেললাইন কাটার ঘটনাটি জানার পর উপজেলা ও জেলা প্রশাসনের কর্মকর্তারা দ্রুত ঘটনাস্থলে যান। বিকেল সাড়ে চারটার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটির গতিকমিয়ে (ঘণ্টায় ১০ কিলোমিটার) বিশেষ ব্যবস্থায় রেললাইনের কাটা অংশ অতিক্রম করার ব্যবস্থা করা হয়। পরে রেলপথের কাটা অংশ মেরামত করেন রেলওয়ের প্রকৌশল বিভাগের কর্মকর্তারা।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অরুণ কৃষ্ণ পাল বলেন, মুশুলি ইউনিয়ন পরিষদের এক সদস্যের মাধ্যমে তিনি ঘটনাটি জানতে পারেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে তিনি ঘটনাস্থলে যান। ঘটনাস্থলে গিয়ে বুঝতে পারেন, ঘটনাটি পূর্বপরিকল্পিত নাশকতামূলক কাজ। ট্রেন দুর্ঘটনায় পড়লে জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতি হতে পারত। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে।

খবর পেয়ে নান্দাইলের ইউএনও অরুণ কৃষ্ণ পাল, এনএসআই ময়মনসিংহের অতিরিক্ত পরিচালক মো. আবদুর রাজ্জাক ফকির, রেলওয়ের পিডব্লিউআই মো. রেজাউল করিম ঘটনাস্থলে উপস্থিত হন।

এছাড়াও

সাংবাদিককে পেটানোর অভিযোগ তিতুমীর কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে

শেষবার্তা ডেস্ক : তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাংবাদিক সাব্বিরকে রড, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *