Monday , June 17 2024
Breaking News
অভিনেত্রী সাদিয়া আয়মান ছবি : সংগৃহীত

গল্পের গ্রাফটা আমার খুব ভালো লেগেছে: সাদিয়া আয়মান

বিনোদন ডেস্ক : টিভি ও ওটিটির পর্দায় প্রশংসিত হয়েছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া আয়মান । এবার তাকে দেখা যাবে চরকির অরিজিনাল সিরিজে।

রহস্য-রোমাঞ্চে ভরপুর মো. আবিদ মল্লিক পরিচালিত ‘প্রচলিত’ শিরোনামে সিরিজটিতে থাকছে মোট পাঁচটি পর্ব। প্রতি বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে একটি করে পর্ব।

রিংটোন, বিলাই, বেওয়ারিশ এরইমধ্যে মুক্তি পেয়েছে। জানা গেছে, চতুর্থ গল্প ‘কলিংবেল’ মুক্তি পাবে বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাত ৮টায়।

‘কলিংবেল’এ আরও অভিনয় করেছেন আয়োজিদ হক জোয়ার্দার, শাহানা রহমান সুমিসহ আরও অনেকে।

কাজের অভিজ্ঞতা জানিয়ে সাদিয়া আয়মান গণমাধ্যমে বলেন, ‘কলিংবেলের গল্প শুনেই ভালো লেগেছিল তাই কাজটি করেছি। এর আগে এমন কাজের কোনো অভিজ্ঞতা ছিল না। গল্পটা একটু ভিন্ন। গল্পের শুরুতে রোমান্টিক কিছু মোমেন্ট ছিল আবার ভয়েরও কিছু দৃশ্য ছিল। সব মিলিয়ে গল্পের গ্রাফটা আমার খুব ভালো লেগেছে।

তিনি আরও বলেন, কাজের আগে নিজের মতো করে কিছুটা প্রস্তুতি নিয়েছিলাম। আমার চরিত্রের মধ্যে একটু ডিটেকটিভ ভাবের দরকার ছিল। সেটার জন্য শার্লক হোমস ও কিছু ডিটেকটিভ সিরিজ দেখেছিলাম। আমার লুকটাও বেশ ভিন্ন ছিল। আমি চাই গল্পটা দেখুক সবাই। আশা করি, সবার ভালো লাগবে।

চলতি বছরের জুলাই-আগস্টে সিরিজটির শুটিং হয়েছে ঢাকা, মানিকগঞ্জ ও সাভারের বিভিন্ন লোকেশনে। সিরিজটির সিনেমাটোগ্রাফি করেছেন রাজু রাজ। মিউজিক ও ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন খৈয়াম সানু সন্ধি। সম্পাদনার কাজটি করেছেন সবুজ শেখ। কালার গ্রেডিং-এ ছিলেন আশরাফুল আলম ও সাউন্ড ডিজাইন করেছেন রিপন নাথ।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *