Saturday , June 22 2024
Breaking News

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গেটে তালা দিয়েছে ছাত্রদল

শেষবার্তা প্রতিনিধি: বিএনপির ডাকা অবরোধের সমর্থনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তিন গেটে তালা দিয়েছে ছাত্রদল। প্রতিটি গেটে ‘সর্বাত্মক অবরোধ’ লেখা সংবলিত একটি করে প্ল্যাকার্ড ঝুলিয়ে দেন তারা। বৃহস্পতিবার (২ নভেম্বর) বিএনপির ডাকা অবরোধের তৃতীয় দিনে সকাল ৭টার দিকে তালা ঝুলিয়ে দেওয়ার এ ঘটনা ঘটে।

জানা গেছে,জবি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেট, ৪ নম্বর গেট (ব্যাংকের গেট) ও পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ গেটে তালা ও ব্যানার ঝুলিয়ে দেওয়া হয়। পোগোজ ল্যাবরেটরির গেটে তালা ও ব্যানার ঝোলানোর সময় পুলিশ তাদের ধাওয়া করে।

সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, একদফা দাবি আদায় এবং বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে পুলিশ লীগ ও আওয়ামী সন্ত্রাসীদের বর্বর হামলা ও গণগ্রেফতারের প্রতিবাদে আমরা অবরোধ পালন করছি।

এ বিষয়ে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, আওয়ামী লীগ ও আওয়ামী লীগের দুর্নীতিবাজ সরকারি কর্মকর্তা-কর্মচারীর দুর্নীতির বিচার, জনগণের ভোটাধিকার প্রয়োগ নিশ্চিত, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনা, দেশের বিচার ব্যবস্থা সংশোধন করা ও একদফা দাবি আদায়ের এ অবরোধে গণতন্ত্রের মা খালেদা জিয়ার প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অবরোধ পালিত হবে না এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। সেই অবরোধের লক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল আজ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গেটে তালা দিয়ে দেশের জনগণের স্বার্থে বিশ্ববিদ্যালয়ের সব ছাত্র-ছাত্রীকে এ অবরোধ পালনে উৎসাহিত করছি।

এছাড়াও

বাংলাদেশ গড়তে মেধাবী-সুস্থ মানুষ দরকার: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *