Saturday , July 27 2024
Breaking News

“ফ্যানফেয়ার অ্যাপ’ ব্যবহারকারীদের শুভেচ্ছা উপহার দিয়ে গেলেন রোনালদিনহো

মো: সোলায়মান: রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ম্যাজিক্যাল নাইটে ফুটবল ভক্তদের সাথে দেখা করেছেন রোনালদিনহো। ব্রাজিলিয়ান এই তারকার প্রতি বাংলাদেশের ফুটবল প্রেমীদের মধ্যে রয়েছে অন্যরকম দুর্বলতা এবং ভালোবাসা।

নিজের সেরা সময়ে দুপায়ের জাদুতে গোটা ফুটবল বিশ্বকে মোহিত করে রেখেছিলেন তিনি। এই আয়োজনের এসোসিয়েশন স্পন্সর ছিল দেশের প্রথম সোস্যাল প্ল্যাটফর্ম ‘ফ্যানফেয়ার’।

ফ্যানফেয়ার অ্যাপ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশি ব্রাজিল ফ্যানদের ভালোবাসায় সিক্ত করতে ‘ক্রিয়েশন ওয়ার্ল্ড’ -এর এই আয়োজনে সহযোগী হওয়ায় ‘ফ্যানফেয়ার’ গর্বিত। অনুষ্ঠানকে কেন্দ্র করে ফ্যানফেয়ার প্রত্যেক দর্শনার্থীর জন্য শুভেচ্ছা উপহারের আয়োজন করে। রোনালদিনহো ফ্যানফেয়ার অ্যাপ ব্যবহারকারীদের জন্য এসময় রেখে যান তার স্বাক্ষর করা জার্সি ও বল। ম্যাজিক্যাল নাইটে রোনালদিনহোর স্বাক্ষর করা জার্সি ও বল গ্রহন করেন ফ্যানফেয়ার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর রাজীব হোসেন এবং চিফ স্ট্রাটেজি অফিসার শওকত আহমেদ সিদ্দিকী।

ভিডিও শেয়ারিং এই প্ল্যাটফর্মে আছে প্রায় ১ মিলিয়ন ব্যাবহারকারী, যারা প্রতিনিয়ত ভিডিও কন্টেন্ট শেয়ার করছেন। কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য ফ্যানফেয়ার নতুন ও দারুন একটি মাধ্যম। ফ্যানফেয়ার ব্যাবহারকারীরা ভিডিও শেয়ার করে কোয়ালিটি কন্টেন্টে পাচ্ছেন পয়েন্টস আর সেই পয়েন্টস ব্যবহার করে তারা ৮০ শতাংশ পর্যন্ত ছাড়ে অ্যাপ থেকেই অনলাইনে পণ্য অর্ডার করতে পারছেন। অন্যদিকে ফ্যানফেয়ার অ্যাপে প্রতিনিয়ত চলতে থাকে বিভিন্ন ক্যাটাগরিতে ভিডিও, কুইজ, পোল সহ নানান কন্টেস্ট, যেখানে ব্যবহারকারীরা অংশগ্রহন করে জিতে নিতে পারেন আকর্ষণীয় সব পুরষ্কার।

ফ্যানফেয়ার অ্যাপ এমডি রাজীব হোসেন বলেন, ”রোনালদিনিহোর বাংলাদেশে আসা দেশের ফুটবলের জন্য বড় একটি পাওয়া। ‘ফ্যানফেয়ার’ ভবিষ্যতে সুযোগ পেলে আরও বেশি খেলাধূলাপ্রেমীদের সাথে কাজ করতে চায়। ” খুব শীঘ্রই ফ্যানফেয়ার অ্যাপে ১টি কনটেস্ট শুরু হবে যেখানে অংশগ্রহণ করে অ্যাপ ব্যবহারকারীরা জিতে নিতে পারবেন রোলনদিনিহোর স্বাক্ষর করা ফুটবল ও জার্সি।  ক্যাম্পেইনটি সম্পর্কে আপডেট পেতে এখনই ‘FANFARE’ অ্যাপ-টি ডাউনলোড করে রাখতে পারেন।  অ্যাপটি পাওয়া যাবে গুগল প্লে-স্টোরে ও আইওএস স্টোরে।

এছাড়াও

“অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে”

সাঈদুর রহমান রিমন: বৈষম্যের মাধ্যমে সৃষ্ট বঞ্চনা, নিপীড়নের ‘কোটা বিরোধী’ যৌক্তিক ও শান্তিপূর্ণ আন্দোলনে নেমেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *