Monday , June 17 2024
Breaking News

কারখানার পরিবেশ খারাপ হলেও আমাদের পণ্য ভালো

মো: সোলায়মান: রাজধানীর মিরপুরের শাহ আলী থানা সংলগ্ন গোলারটেক এলাকার নিউ প্রিন্স বেকারীকে অস্বাস্থ্যকর ও অপরিষ্কার পরিবেশে খাদ্য উৎপাদন করার অপরাধে  জরিমানা করেছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। তবে ‘নিউ প্রিন্স বেকারী এর মালিক মো. সাইফুল ইসলামের দাবি বেকারীর পরিবেশ খারাপ হলেও আমাদের মাল (পণ্য) ভালো।

মিরপুরের নিউ প্রিন্স বেকারীকে সোমবার
(১৮ সেপ্টেম্বর) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২ লাখ টাকা জরিমানা করে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ (বিএফএসএ)। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত সিদ্দিকা।

বেকারীর মালিক সাইফুল ইসলাম সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বেকারীর পরিবেশটা খারাপ কিন্তু আমাদের মাল (পণ্য) ভালো। আমাদের মাল খুবই ভালো। হয়তো আমাদের পরিবেশটা একটু অপরিষ্কার, কিন্তু মাল ভালো। এছাড়া, আমরা পরিষ্কার করাচ্ছি। কারণ, আমরা প্রতিদিনের মাল প্রতিদিন বিক্রি করে দিচ্ছি। আমাদের এখানে বাসি কোন মাল নাই। আমরা চাই কারখানা আরও পরিষ্কার ও ভালো করা দরকার। কিন্তু অর্থের অভাবে সেটা করতে পারছি না।’

তিনি বলেন,আমরা প্রতিদিনই কারখানা পরিষ্কার করি। কিন্তু কাজ করতে গেলে একটু তো অপরিষ্কার হবেই। আমাদের কর্মীরা সবকিছুই পরিষ্কার করে কিন্তু টাকার অভাবে চাইলেও অনেক কিছু পারি না। আমরা খুব সংকটে আছি। এই বেকারীতে আমাদের কোন লাভ হচ্ছে না বরং আরও লস হচ্ছে। কিন্তু এই ব্যবসা তো না করেও পারছি না। কারণ, মার্কেটে আমরা এখনও অনেক টাকা পাবো। এজন্যই চাইলেই ব্যবসা বন্ধ করতে পারছি না। তবে আমরা কোন দুই নম্বর বা নকল পণ্য ব্যবহার করছি না।

এছাড়াও

আবারও ১ জুলাই থেকে ঢাকা ওয়াসার ১০ শতাংশ বাড়ছে পানির দাম

মো: সোলায়মান: ঢাকা ওয়াসার পানির দাম ফের বাড়লো। আগামী ১ জুলাই থেকে ফের পানির দাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *