Sunday , April 21 2024
Breaking News

তারা মশা মারতে পারে না,মানুষ মারতে পারে:গয়েশ্বর চন্দ্র রায়

মো: সোলায়মান: রাজধানী পল্লবী এলাকায় ডেঙ্গু প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর বিএনপির আয়োজনে  সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে পল্লবী মিরপুর ১১ নাম্বার বাজার সংলগ্ন  মসজিদের সামনে থেকে লিফলেট বিতরণ শুরু করেন।

লিফলেট বিতরণে উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি স্থায়ী কমিটি সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য তাবিধ আউয়াল, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

ডেঙ্গু মোকাবিলায় সরকারের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ এনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘ডেঙ্গু আক্রান্ত রোগীরা হাসপাতালে সিট পায় না। তারা (সরকার) চিকিৎসা দিতে পারে না। দুই পাশে দুই মেয়র,তার সঙ্গে যে কাউন্সিলররা তারা মশা মারতে পারে না, মানুষ মারতে পারে, টাকা লুট করতে পারে।’

তিনি আরো বলেন, স্বাস্থ্যখাতে সর্বগ্রাসী দূর্নীতির কারণে ডেঙ্গু পরিস্থিতি এখন মহামারি আকার ধারণ করেছে।  হাসপাতালে রোগীদের ঠাঁই হচ্ছে না, আবার চিকিৎসা ব্যয় মেটাতে নিঃস্ব হয়ে যাচ্ছে মানুষ। লাশের সারি প্রতিদিনই দীর্ঘায়িত হচ্ছে। শুধুমাত্র সরকারের দুর্নীতি ও অবহেলার কারণে এই রোগ এখন নিয়ন্ত্রনের বাইরে চলে গেছে। ডেঙ্গু নিয়ে শাসকগোষ্ঠীর অবহেলা ও উদাসীনতা দেখা যাচ্ছে। মশা নিধনে বাৎসরিক বাজেট ক্ষমতাসীন দলের লোকজনই আত্মসাত করছে।

লিফলেট বিতরণ কালে ঢাকা মহানগর উত্তর  বিএনপি, যুবদল,সেচ্ছাসেবক দল,ছাত্রদল,   মহিলাদল,শ্রমিকদল সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

এছাড়াও

সোসাইটি-সমিতির সাথে সম্পর্ক স্থাপন করতে চাই: মেয়র আতিক

মো: সোলায়মান: রাজধানীর গুলশান-২ ডিএনসিসি নগর ভবন হলরুমে ঈদ উপলক্ষ্যে ডিএনসিসি এলাকার বিভিন্ন সোসাইটির দারোয়ানদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *