Tuesday , April 23 2024
Breaking News

রাজধানীতে পৃথক অভিযানে ৬ ছিনতাইকারী আটক

জিহাদুল ইসলাম জিহাদ: রাজধানীর পৃথক অভিযানে বংশাল ও কোতয়ালী এলাকা হতে ৬ জন ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

আটকরা হলেন: কোতয়ালী এলাকা মো. রাসেল (৩২), মো. আমিনুর মিয়া (৩৭), ও মো. মহিনউদ্দিন (৩২)।এছাড়া বংশাল এলাকা থেকে মো. ফিরোজ খাঁন (২৬), মো. বিল্লাল হোসেন (২১), ও মো. মোবারক হোসেন (২৮)।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক এডিশনাল ডিআইজি মো. ফরিদ উদ্দিন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর বংশাল থানার নয়াবাজার ফুটওভার ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান চালায় অভিযানে ৩ জন ছিনতাইকারীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি সুইচ গিয়ার চাকু, ১টি ছুরি, ১টি ব্লেডযুক্ত ক্ষুর ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

ওই দিন (বুধবার) বিকালে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানার নয়াবাজার নবাব ইউসুফ রোড এলাকায় আর একটি অভিযান চালায়। অভিযানে ৩ জন ছিনতাইকারীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১টি ফোল্ডিং চাকু, ২টি ছুরি, ২টি মোবাইল ফোন ও ৫০০ টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটক ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ রাজধানী ঢাকার বংশাল ও কোতয়ালীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল। আসামিদের বিরুদ্ধে পৃথক ছিনতাই মামলা করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এছাড়াও

মিরপুরে দম্পতিকে কুপানোর ঘটনায় সোলাইমান বাবু গ্রুপের লিডারসহ, গ্রেপ্তার ৩

আহাম্মেদ শিপলু : রাজধানীর পল্লবীতে বাসায় ঢুকে দম্পতিকে কুপিয়ে জখমকারী চিহ্নিত কিশোর গ্যাং “সোলাইমান বাবু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *