Thursday , April 25 2024
Breaking News

আমিনুল হক একজন কর্মীবান্ধব নেতা

নিজস্ব প্রতিনিধি : ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের যোগ্য নেতৃত্বে ঢাকা মহানগর উত্তর বিএনপি এখন অনেকটাই সু-সংগঠিত বলে জানিয়েছেন থানা এবং ওয়ার্ডে বিভিন্ন নেতা কর্মীরা।

ঢাকা মহানগর উত্তর বিএনপির একাধিক নেতার সাথে কথা বলে জানা যায়, আমিনুল হক একজন নীতিবান ও সচ্ছল রাজনীতিবীদ, তিনি কখনো অন্যায়ের সাথে আপোষ করেন না। নীতি ও আদর্শ দিয়ে তিনি নেতা কর্মীদের মনে আদর্শিক নেতা হিসেবে জায়গা করে নিয়েছেন। মহানগর উত্তর বিএন পির সদস্য সচিব আমিনুল তার মেধা ও প্রজ্ঞা দিয়ে উত্তরার থানা কমিটি গুলো ঢেলে সাজানোর চেষ্টা করে যাচ্ছেন।

উত্তরার স্থানীয় প্রবীণ বিএনপি নেতারা বলেন, আমিনুল হক একজন কর্মীবান্ধব নেতা। সে যেখানেই যায় তার সাথে স্থানীয় শত শত নেতাকর্মী অংশগ্রহণ করে। নিরহংকারী এই নেতার আচার আচরণে কেন্দ্রীয় নেতারা ও মুগ্ধ । তার যোগ্য নেতৃত্বে মহানগর উত্তর বিএনপির সকল থানা এবং ওয়ার্ড কমিটি সুন্দর ভাবে ঢেলে সাজানো হচ্ছে।

তারা আরো জানায়,স্থানীয় নেতাকর্মীদের মূল্যায়নসহ তিনি দলীয় সকল রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করে কেন্দ্রীয় নেতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

পল্লবী ও  রুপনগর থানা বিএনপির নেতারা বলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সকল থানা, ওয়ার্ড ও ইউনিট নেতাকর্মীদের কে উজ্জীবিত ও ঐক্যবদ্ধ করে  উত্তর বিএনপিকে শক্তিশালী এবং মডেল বিএনপি হিসাবে উপহার দেওয়ার  লক্ষে রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন আমিনুল হক।

তারা আরো বলেন, আমিনুল হক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পেয়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদণ করার জন্য জিয়া উদ্যানে হাজার হাজার নেতাকর্মী নিয়ে সমবেত হয়েছিলেন, সেদিনও কিছু চক্রান্তকারীরা চেয়েছিল আমিনুল হক যেন জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করতে না পারে কিন্তু সেদিন চক্রান্তকারীদের সকল চেষ্টা ব্যর্থ করে দিয়ে বুলেটের আঘাতে ক্ষতবিক্ষত দেহ নিয়ে সেদিন তিনি  জিয়াউর রহমানের মাজারের শ্রদ্ধা অর্পণ করেছিলেন।

চক্রান্তকারীদের চক্রান্ত সে দিন ও ব্যর্থ হয়েছিল এবং প্রতিনিয়তই ব্যর্থ হচ্ছে এই চক্রান্তকারীরা চায়না খালেদা জিয়া আওয়ামী সরকারের কারাগার থেকে মুক্তি পাক, তারেক রহমান দেশে ফিরে আসুক, বিএনপি আবার ক্ষমতায় আসুক, তারা চাইবেই বা কি করে তারা তো ক্ষমতাসীনদের রুটি হালুয়ার ভাগ পায়, তারা জানে বিএনপি উঠে দাঁড়ালে তাদের মুখোশ উন্মোচিত হবে সবার সামনে, তাই তারা বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। আমরা সবাই আমিনুল হকের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি আগামীতেও থাকবো।

উত্তরা পশ্চিম থানা এলাকার নেতা কর্মীরা জানান, বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক এই নেতা ইতিমধ্যেই তার মেধা ও প্রজ্ঞা দিয়ে মহানগর উত্তর বিএনপিকে সু-সংগঠিত করার মাধ্যমে জনমনে জায়গা করে নিয়েছে।

তারা আরো বলেন, উত্তরা পশ্চিম থানা এলাকায় বিএনপির দলীয় কোন্দল বলতে কিছু নেই,তারা সবাই আমিনুল হকের নেতৃত্বে ঐক্যবদ্ধ

মহানগরের একাধিক নেতারা জানান, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক এই সেরা গোল কিপার আমিনুল হক রাজনিতীতেও সেরা হবেন। তারা আশা করছেন কেন্দ্রীয় নেতাদের পরামর্শ নিয়ে মহানগর উত্তর বিএনপির থানা এবং ওয়ার্ড কমিটি গুলোকে ত্যাগী নেতাদের সমন্বয়ে ঢেলে সাজাতে নিরলস ভাবে কাজ করে যাবেন।

এছাড়াও

মিরপুরে দম্পতিকে কুপানোর ঘটনায় সোলাইমান বাবু গ্রুপের লিডারসহ, গ্রেপ্তার ৩

আহাম্মেদ শিপলু : রাজধানীর পল্লবীতে বাসায় ঢুকে দম্পতিকে কুপিয়ে জখমকারী চিহ্নিত কিশোর গ্যাং “সোলাইমান বাবু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *