Saturday , June 22 2024
Breaking News

কিলার শফিক র‍্যাবের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পল্লবীতে শাহিন উদ্দিন নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনার মামলায় চার্জশিটভুক্ত আসামি  শফিক ওরফে কিলার শফিককে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১ জুন) রাজধানীর পল্লবী থানাধীন কালশী এলাকায় রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৪।

শুক্রবার (২ জুন) বিকালে এসব তথ্য  নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুর রহমান।

তিনি জানান,পল্লবীতে অভিযান চালিয়ে শফিক নামে একজনকে গতরাতে গ্রেফতার করা হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

র‌্যাবের একটি সূত্র জানিয়েছে, কিলার শফিক শাহিন উদ্দিন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। তিনি গত দুই বছর ধরে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে পল্লবী ও ভাসানটেক থানায় একাধিক হত্যা মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে কন্টাক্ট কিলিং করে আসছিলেন।

আরেকটি সূত্র জানিয়েছে,শাহিন উদ্দিনকে হত্যার কয়েক মাস পরে ভাসানটেকে চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে গুলি করেন এই শফিক কিলার। এক সময় শীর্ষ সন্ত্রাসী জামিলের সহযোগী হিসেবে কাজ করলেও বর্তমানে ভাসানটেকের সন্ত্রাসী ইব্রাহিমের হয়ে কাজ করছিলেন।

মামলার এজাহারে বলা হয়, ২০২১ সালের ১৬ মে বিকেল ৪টার দিকে সুমন ও টিটু নামের দুই যুবক শাহিন উদ্দিনকে জমির বিরোধ মেটানো হবে জানিয়ে ফোন করে ডেকে নেন। শাহিন উদ্দিন মোটরসাইকেলে পল্লবীর ডি-ব্লকের ৩১ নম্বর সড়কের ৪০ নম্বর বাসার সামনে গেলে সুমন ও টিটুসহ ১৪ থেকে ১৫ জন মিলে তাকে টেনেহিঁচড়ে ওই বাড়ির গ্যারেজে নিয়ে যায়। এ সময় শাহিন উদ্দিনের ছয় বছরের ছেলে মাশরাফি গেটের বাইরে ছিল। গ্যারেজে নিয়ে তাকে সন্ত্রাসীরা চাপাতি, চায়নিজ কুড়াল, রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এরপর তাকে ওই গ্যারেজ থেকে বের করে ৩৬ নম্বর বাড়ির সামনে আবার কুপিয়ে ফেলে রেখে চলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

২০২১ সালের ১৬ মে শাহিন উদ্দিন হত্যাকাণ্ডের পর ওই রাতেই নিহতের মা আকলিমা বেগম বাদী হয়ে পল্লবী থানায় সাবেক এমপি আউয়ালসহ ২০ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এছাড়াও

বাংলাদেশ গড়তে মেধাবী-সুস্থ মানুষ দরকার: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *