Monday , June 17 2024
Breaking News

পল্লবীতে কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ গ্রেফতার  ৯

মিরপুর প্রতিনিধি : রাজধানীর মিরপুরের পল্লবী থানার আদর্শ নগর খালপাড় এলাকায় পূর্ব শত্রুতার জেরে এক কিশোরকে কুপিয়ে আহত করার ঘটনায় কিশোর গ্যাং গ্রুপ `ভৈরা দে’র প্রধান আশিকসহ ৯ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার  আশিক মিরপুরের তালিকা ভুক্ত কিশোর গ্যাং গ্রুপের প্রধান। তার বিরুদ্ধে একাধিক মামলা ও মারধরের ঘটনায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।

শুক্রবার সকাল সাতটা থেকে মিরপুরের তালতলা বস্তিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আশিকের গ্রুপের ৯ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- দলের প্রধান আশিক (২৩), আল আমিন(২০), মো. রাব্বি (২০), মো. শামীম(১৮), মো. আজিজুল (১৮), মো. মারুফ (১৯), ইব্রাহিম (১৬), সূজন (১৭) ও রাশেদ (১৬)।

শুক্রবার ( ১২ মে)   বিষয়টি নিশ্চিত করেন মিরপুর বিভাগের পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।

তিনি বলেন, পল্লবী এলাকায় তো এরা খালি মারামারি করে বেড়ায়। কিন্তু জড়িতরা সবাই দরিদ্র পরিবারের। তারা বস্তিতে থাকে। আশিকের বাবা একজন গাড়ি চালক, তার অন্যতম সহযোগির বাবা ঘটক। এই ঘটনায় গ্রেফতার সবার বাবা-মা দিনমজুর ও শ্রমজীবি। কিন্তু তাদের সন্তানরা পল্লবীতে নানা অপরাধ করে বাড়াচ্ছে।

পল্লবী থানায় দায়ের হওয়া মামলা সূত্রে জান গেছে, গত ৯ মে রাত ৯টার দিকে আহত কিশেরা সনু (১৫) ও তার বড় ভাই তারেক (১৯) নিজেদের জুতার দোকন বন্ধ করে বাসায় ফেরার পথে মিরপুরের  আদর্শ নগর খালপাড় মাঠে আশিকের নেতৃত্বে ১০ থেকে ১২ জন তাদের ওপর দেশীয় অস্ত্র ও রড নিয়ে হামলা করে। এতে সনুর গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সনুর মাথায় ১৩টি সেলাইসহ চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি আরও বলেন, পল্লবীতে কয়েকটি গ্রুপ রাস্তায় দাঁড়িয়ে ইভটিজিংসহ নানা সমস্যা তৈরি করে। পরে বাড়ির মালিকরা ফোন করে থানায় অভিযোগ দেয়। তবে আমরা চেষ্টা করছি তাদের নিয়ন্ত্রণে রাখার। কেনো ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটলে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পল্লবী থানা সূত্রে জানা গেছে,গ্রেফতার  আশিকের বিরুদ্ধে ২০২২ সাল থেকে  মারমারি ও ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে পল্লবী থানায় ৪টি মামলা রয়েছে। সর্বশেষ শুক্রবার সকালে আরও একটি মামলায় গ্রেফতার হয়ে কারাগারে গেলেন এই তরুণ।

এছাড়াও

বাংলাদেশ গড়তে মেধাবী-সুস্থ মানুষ দরকার: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *