Saturday , July 27 2024
Breaking News

ধর্ষণ মামলার আসামি নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : রাজধানীর ডেমরায় কিশোরী ধর্ষণ মামলার এক আসামিকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২৬ এপ্রিল) সুমনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩।
র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল নারায়ণঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় তারা কিশোরী ধর্ষণ মামলার আসামি সুমনকে গ্রেফতার করে। সুমনের বয়স ৩৫।
আসাদুজ্জামান আরও বলেন, ভুক্তভোগী ওই কিশোরীকে প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে যান সুমন। পানির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে তার ওপর নির‌্যাতন চালানো হয়। পরে তার বাবা বিষয়টি জানতে পেরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। এ সময় দায়িত্বরত চিকিৎসক ওই কিশোরীকে ধর্ষণের বিষয়টি অবহিত করেন।
অভিযোগ ওঠার পর সুমনের বিরুদ্ধে কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেন। এরপর থেকেই আত্মগোপন করে ছিলেন সুমন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার কথাও জানান র‌্যাবের এই কর্মকর্তা।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি স্বীকার করে গ্রেফতার সুমন।

এছাড়াও

মিরপুর গার্লস আইডিয়ালের অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ হাতানোর অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ভুয়া বিল-ভাউচার দেখিয়ে অনৈতিকভাবে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *