Wednesday , July 17 2024
Breaking News

চোরাচালান প্রতিরোধে বিশেষ অভিযানে এপিবিএন

নিজস্ব প্রতিনিধি : আসন্ন পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে চোরাচালান প্রতিরোধে বিশেষ অভিযান শুরু করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
বুধবার ( ১২ এপ্রিল) দিনভর বিশেষ অভিযানে ৯৭৩ গ্রাম সোনা,১০৪টি মোবাইল,৫০ কার্টন সিগারেট,৩৫ কেজি বিউটি ক্রিম,২টি ল্যাপটপ এবং ৬০০ গ্রাম লিকার আটক করেছে এপিবিএন বলে জানিয়েছে সংস্থাটির অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।
তিনি জানান, যাত্রী ইসমাইল হোসেন, জাকের উল্লাহ, নজরুল ইসলাম, মোহাম্মদ ফোরকান, আব্দুল্লাহ আল ফারুক, জাহিদুল ইসলাম নয়ন, মোহাম্মদ হোসেন, হেলাল উদ্দিন, আবু সুফিয়ান, মোহাম্মদ হাসান মাহমুদ, শহিদুল ইসলাম, মোহাম্মদ আয়াত উল্লাহ, মো আমরান হোসেনের কাছ থেকে এই সামগ্রীগুলো আটক করা হয়। যাত্রীরা শুল্ককর ফাঁকি দিয়ে পণ্যগুলো কাস্টমসের গ্রীণ চ্যানেল অতিক্রম করার পর আটক করা হয়। এছাড়া যাত্রীরা দুবাই, সৌদি এবং ওমান থেকে এসেছেন।
জিয়াউল হক আরও জানান, ইদ উপলক্ষ্যে একটি চক্র সক্রিয় হয়েছে এবং তথ্যের ভিত্তিতে আমাদের অভিযান এখন থেকে চলমান থাকবে। আমরা সবসময় তত্‌পর তবে ইদের আগে কোন চক্র যেন অবৈধ সুবিধা নিতে না পারে সেজন্য আমাদের কার্যক্রম আরও বেশি জোরদার করা হয়েছে। আটক সামগ্রীর বাজার মূল্য প্রায় ১ কোটি ৫০ লাখ টাকা। এছাড়া আটক সামগ্রী কাস্টমস কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এছাড়াও

কোটা সংস্কারের দাবিতে আগারগাঁওয়ের সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা

শেষবার্তা ডেস্ক ; সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে দেশব্যাপী সর্বাত্মক অবরোধের অংশ হিসেবে রাজধানীর আগারগাঁওয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *