Tuesday , April 23 2024
Breaking News

সেই নাফিজকে মাদকসহ গ্রেফতার  দেখালো পুলিশ 

নিজস্ব প্রতিনিধি : জার্মান ভিত্তিক সংবাদ সংস্থা ডয়েচেভেলে ও নেত্রোনিউজে র‍্যাবের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তোলা সেই নাফিজ মোহাম্মদ আলম (২৩)কে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার দেখিয়েছে ভাটারা থানা পুলিশ।

সোমবার বেলা ১১টা ৪০ এর দিকে আজকের পত্রিকাকে গ্রেফতারের  বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপি মিডিয়া বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) কে এন রয় নিয়তি। বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন মাদক উদ্ধারের ঘটনায় ভাটারা থানা পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

মামলার সূত্রে জানা গেছে, রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার জি ব্লকের ১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, সিসার স্ট্যান্ড, ল্যাপটপ, আইফোন, মোটরসাইকেল ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

গত ৯ মার্চ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ অভিযান চালায় ভাটার থানা পুলিশ। এডিসি নিয়তি বলেন, গ্রেফতার  নাফিজের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক ও মাদক গ্রহণের সরঞ্জাম পাওয়া গেছে। তার বিরুদ্ধে এর আগেও বিভিন্ন ধারায় ৩ টি মামলার তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এছাড়াও

গণধর্ষণের পরিকল্পনাকারী মামুনের ইয়াবার বিক্রির হটজোন জাবি ক্যাম্পাস বটতলা

মো: সোলায়মান : জাবি ক্যাম্পাসে নিয়মিত যাতায়াত ছিল নারীকে গণধর্ষণের মূল পরিকল্পনাকারী মামুনুর রশিদ ওরফে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *