Saturday , July 27 2024
Breaking News

পল্টনে ৯ মোবাইল চোরাকারবারি আটক

শেষ বার্তা ডেস্ক :

রাজধানীর পল্টন এলাকা থেকে ৯৭টি চোরাই মোবাইল ও ১৬টি সিম ল্যান্ড টেলিফোনসহ ৯ মোবাইল চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

আটকরা হলেন, মেহরাব হোসেন (২৩), রাকিব হোসেন (১৯), ফিরোজ (৪২), ইমন (২০), তালেব শেখ (৩৪), খালিদ (৩৮), আতিকুর রহমান (৩২), আফজাল হোসেন (৩৫) ও নয়ন (২৪)। এসময় তাদের কাছ থেকে বিটিআরসির অনুমোদনবিহীন ৯৭ (সাতানব্বই) টি মোবাইল সেট, ৩৫ (পয়ত্রিশ) টি মোবাইল চার্জার ও ১৬ (ষোল) টি সিম ল্যান্ড টেলিফোন জব্দ করা হয়।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন সাংবাদিকদোর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩ এপ্রিল) র‌্যাব-১০ এর একটি দল রাজধানী পল্টন থানার…. বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম মার্কেট এলাকায় অভিযান চালায়। অভিযানে বিটিআরসির অনুমোদনবিহীন মোবাইল সেট, সিম ল্যান্ড টেলিফোন মজুদ, সরবরাহ, ক্রয় বিক্রয় ও প্রদর্শন করার অপরাধে ৯ মোবাইল চোরাকারবারিকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে জানান , আটক ব্যক্তিরা মোবাইল চোরাকারবারি চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবত অবৈধভাবে বিটিআরসির অনুমোদনবিহীন মোবাইল সেট, সিম ল্যান্ড টেলিফোন সংগ্রহ করে রাজধানী স্টেডিয়াম মার্কেট এলাকায় মজুদ, সরবরাহ, ক্রয় বিক্রয় ও প্রদর্শন করে আসছিল।

আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলে জানান র‌্যাব-১০ এর অধিনায়ক।

এছাড়াও

মিরপুর গার্লস আইডিয়ালের অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ হাতানোর অভিযোগ

বিশেষ প্রতিনিধি: ভুয়া বিল-ভাউচার দেখিয়ে অনৈতিকভাবে অর্থ লোপাটের অভিযোগ উঠেছে রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *