Thursday , April 25 2024
Breaking News

পল্লবীতে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

মিরপুর প্রতিনিধি:

রাজধানী পল্লবী ও রুপনগর থানা বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। শুক্রবার (৩১ মার্চ) পল্লবী ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টার এ দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, আমরা সংগ্রাম করছি ভবিষ্যৎ প্রজন্মের জন্য। এমন একটি সরকার আমাদের উপর চেপে বসেছে। যে সরকার মানুষের মর্যাদা দিতে জানে না, মানুষের জীবনের মূল্য দিতে জানে না। তারা যেকোনো উপায়ে হোক ক্ষমতা আঁকড়ে ধরতে চায়। তাদের অত্যাচার থেকে কেউ বাদ যাচ্ছে না। ডিজিটাল আইনের অপপ্রয়োগ করা হচ্ছে। ফলে নওগাঁয় একজন অসহায় নিরপরাধ নারীকে জীবন দিতে হলো। এর দায় কে নেবে? এর সম্পূর্ণ দায় সরকারকেই নিতে হবে।

তিনি আরও বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে প্রথম আলোর সম্পাদকের বিরুদ্ধে শুধু মামলা নয়, এই সরকার আরও তিনজন শ্রদ্ধেয় সম্পাদককে দেশ ছাড়তে বাধ্য করেছে। তারা হলেন সংগ্রামের সম্পাদক আবুল আসাদ, আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান ও যায় যায় দিনের সাবেক সম্পাদক শফিক রেহমান। আজকে সংবাদপত্রের স্বাধীনতা, ভোট দেওয়ার স্বাধীনতা, কথা বলার স্বাধীনতা কোনোটাই নেই দেশে।

মির্জা ফখরুল বলেন, সরকার বিরোধীমত ও বিরোধী রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ করে আবারও একতরফা নির্বাচনের পাঁয়তারা করছে। তবে এবারে আর আগের মতো একতরফা নির্বাচন হতে দেয়া হবে না। নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হলে সবাইকে নিয়ে জাতীয় সরকার করবে বিএনপি। তবে অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলনের কোনো বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

পল্লবী ও রুপনগর থানা আয়োজিত ওই ইফতার অনুষ্ঠানে স্কাইপে লন্ডন থেকে বক্তব্য রাখেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

ইফতারপূর্ব সংক্ষিপ্ত সভায় আরও বক্তব্য দেন মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি ইয়াছিন আলী সহ মহানগর ও থানা বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

এছাড়াও

মিরপুরে দম্পতিকে কুপানোর ঘটনায় সোলাইমান বাবু গ্রুপের লিডারসহ, গ্রেপ্তার ৩

আহাম্মেদ শিপলু : রাজধানীর পল্লবীতে বাসায় ঢুকে দম্পতিকে কুপিয়ে জখমকারী চিহ্নিত কিশোর গ্যাং “সোলাইমান বাবু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *