Sunday , April 21 2024
Breaking News

মিরপুরে ৪ শিক্ষার্থী একসঙ্গে উধাও!

মিরপুর প্রতিনিধি:

রাজধানীর মিরপুর ১৩ নম্বরে একসঙ্গে ৮ম শ্রেণির চার শিক্ষার্থী উধাও হওয়ার অভিযোগ উঠেছে।মঙ্গলবার (২৮ মার্চ) সকালে মাদ্রাসা ও স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বেরিয়ে আর ফেরেনি ওই চার শিক্ষার্থী।

মঙ্গলবার রাতে এ ঘটনায় চার শিক্ষার্থীর অভিভাবকরা কাফরুল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। চার শিক্ষার্থী হলো: কুলসুম, তারমিন আক্তার কল্পনা, সামিয়া ও খুশি।

জানা যায়, উধাও হয়ে যাওয়া চার শিক্ষার্থী মিরপুর ১৩ নম্বরের বাসিন্দা। তারা চার জনই বান্ধবী। তাদের মধ্যে তিনজন একটি মাদ্রাসার শিক্ষার্থী, অপরজন একটি স্কুলে পড়েন। কুলসুম, সামিয়া ও খুশি মিরপুর ১৩ নম্বরের আল জাহারা গার্লস একাডেমির ৮ম শ্রেণির শিক্ষার্থী। আর তারমিন আক্তার কল্পনা কাজী আবুল হোসেন হাই স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

নিখোঁজ কুলসুমের বাবা ইসলাম জিডিতে বলেন, মঙ্গলবার সকালে তার মেয়ে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। দুপুরের পর তিনি জানতে পারেন তার মেয়ে মাদ্রাসায় যায়নি। অনেক খোঁজাখুঁজির পর জানতে পারেন তার মেয়ের তিন বান্ধবীও বাসা থেকে বের হয়ে তারাও আর বাসায় ফেরেনি।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, নিখোঁজ চার শিক্ষার্থীর কারও কাছে মোবাইল ফোন নেই। এজন্য সহজে তাদের ট্রেস করা যাচ্ছে না। আমরা কাজ করছি।

এছাড়াও

দেশের সব অর্জন ধ্বংস করেছে আওয়ামী লীগ: আমিনুল হক

এম আর রিমন: রাজধানীর পল্লবী এলাকায় বিগত দিনে গুমের শিকার থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *