Thursday , April 25 2024
Breaking News

মুলাদীর চরপদ্মায় জমি দখলকে কেন্দ্র করে মাষ্টার মহিউদ্দিনের বাড়ি ভাংচুর

বরিশাল প্রতিনিধি :

বরিশাল জেলার মুলাদী উপজেলাধীন সফিপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চরপদ্মা মাদ্রাসার হাট সংলগ্ন জমির দখল কে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. নুরুল ইসলাম হাওলাদারে পুত্র মাষ্টার মহিউদ্দিনের বাড়িতে ভাংচুর করে মহসীন ঢালী ও তার লোকজনেরা।বুধবার (২২ মার্চ) দুপুরে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী মাষ্টার মহিউদ্দিন জানান, ২২ মার্চ অনুমানিক বেলা ১২ টায় তার প্রতি পক্ষ মহসীন ঢালী ও তার ছেলে জাকির হোসেন ও জোবায়েদ সহ ২০/২৫ জন শন্ত্রাসীরা মহিউদ্দিনের বাড়িতে অর্তকীত হামালা চালায় ভাংচুর ও লুটপাট করে। তখন মহিউদ্দিন ৯৯৯ এ ফোন দিয়ে জানালে ১৫-২০ মিনিট পরে পুলিশ ঘটনা স্থানে যায় সন্ত্রাশীরা ভাংচুর করে ঘোরা ফেরা করতে থাকে। পুলিশ কাউকে আটক করেনি ওই ঘটনায়।

তিনি আরো জানান, যে জমি নিয়ে দন্দ তার বিষয় গত বছর (২০২২) ১২ ফেব্রুয়ারি তারিখ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের মাধ্যমে শালিসী হয়। শালিসদের সিদ্ধান্ত মোতাবেক মাষ্টার মাষ্টার মহিউদ্দিন জমির দখল নিয়ে বাড়িতে বেড়া দিয়েছিল। প্রতি পক্ষ ভুমি অফিসে তার বিরুদ্ধে মামলা করে ছিল তাহা খারিজ হয়ে গিয়েছে। তিনি আইনশৃঙ্খলা বাহিনীসহ যথাযথ কর্তৃপক্ষের নিকট সু-বিচার পাওয়ার জন্য সু-দৃষ্টি কামনা করছেন।

মহসীন ঢালী বলেন, তার জমি জোর দখল করে রেখেছে প্রায় ১ বছর পূর্বে থেকে। জমির দখলে যাওয়ার জন্য মহসীন ঢালী ও তার দুই ছেলে জমিতে দেওয়া টিনের বেড়া খুলে ফেলিলে ঘটনা স্থানে পুলিশ আসে। স্থানীয় শালিস ব্যবস্থা মানাইয়া দিয়ে যায়। শালিসীতে যাহা হয় তাহাই তিনি মেনে নিবেন বলে জানান।

স্থানীয় কয়েক জন বাসিন্দারা জানান, মামলা মোকাদ্দমার চেয়ে স্থানীয় ভাবে শালীস মিমাংশা হলে উভয় পক্ষই সঠিক বিচার পাবে।

এছাড়াও

আটা ময়দা দিয়ে অ্যান্টিবায়োটিক বানাতেন তারা

শেষবার্তা ডেস্ক : বাজারে দুষ্প্রাপ্য এমন অ্যান্টিবায়োটিক টার্গেট করত একটি প্রতারক চক্র। এরপর সেগুলোর মোড়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *