Monday , June 17 2024
Breaking News

আইফোনে ২২ হাজার টাকা ছাড়!

 প্রযুক্তি বার্তা ডেস্ক :

স্টাইল, অত্যাধূনিক সুযোগ সুবিধা আর স্মার্টনেস সব কিছুর সাথেই আইফোনের নাম জড়িত। এছাড়া আইফোন সবসময়ই প্রিমিয়াম ফোন হিসাবে জনপ্রিয়। কিন্তু দামের কারনে অনেকের পক্ষেই তা কেনা সম্ভবপর হয়ে ওঠে না।  তবে এবার আপনি চাইলে আপনার সেই আইফোন কেনার স্বপ্ন পূরন করতে পারেন। দুটি বিশেষ দিবসকে কেন্দ্র করে আইফোনে ২২ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

ভারতীয় গণমাধ্যম টিভি৯ বাংলার এক প্রতিবেদনে বলা হয়েছে, Flipkart-এর বার্ষিক Flipkart Big Billion Days Sale এবং Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল -এ এই ফোনে বিশাল ডিসকাউন্টের সুবিধা নিতে পারেন৷  আপনি যদি একটি প্রিমিয়াম স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, এর থেকে ভাল সুযোগ আর পাবেন না। এই হ্যান্ডসেটটি ফ্লিপকার্টে বিশাল ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আপনি মাত্র ২৫ হাজার টাকায় এই ফোন কিনতে পারবেন।
ভারতীয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) এ ১,৯০১ টাকা ছাড়ের পরে অ্যাপল আইফোন ১১-এর দাম ৪৬,৯৯৯ টাকা। এছাড়াও, আপনি ১০০০ টাকা পর্যন্ত অর্থাত্ ৫০০০ টাকা বা তার বেশির অর্ডারে ১০ শতাংশ তাত্ক্ষণিক ছাড় পেতে পারেন।এছাড়াও, Flipkart গ্রাহকদের সুবিধার জন্য, এই ফোন কেনার উপর একটি এক্সচেঞ্জ অফার দিচ্ছে। আপনি যদি এক্সচেঞ্জ অফারের সুবিধা নেন, তাহলে আপনি ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এর মানে হল যে, আপনি এখন ২২,৯০১ টাকার ডিসকাউন্টে ফ্লিপকার্ট থেকে অ্যাপল আইফোন ১১ কিনতে পারবেন মাত্র ২৫,৯৯৯ টাকায়।
আইফোন ১১ এর ফিচার এবং স্পেসিফিকেশন:

অ্যাপল আইফোন ১১ তে একটি ৬.১-ইঞ্চি লিকুইড রেটিনা এইচডি ডিসপ্লে। এটি এ১৩ বায়োনিক চিপসেট দিয়ে তৈরি। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন। যার মধ্যে প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল।

সেলফি তোলার জন্য এর সামনে একটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। আইফোন ১১ দ্রুত ফেস আইডি সাপোর্ট করে। এই ফোনের বিশেষত্ব হল, এর ব্যাটারি আইফোন এক্সআর-এর চেয়ে ১ ঘন্টা বেশি চলবে।

আর এই ফোনটি পানির ২ মিটার গভীরতায় ৩০ মিনিট পর্যন্ত থাকলেও নষ্ট হবে না। অ্যাপল-এর এই ফোনে এথ্রি বায়োনিক প্রসেসর দেওয়া হয়েছে। যার সঙ্গে কোম্পানি বিশ্বের দ্রুততম সিপিইউ এবং জিপিইউ দিয়েছে। ফোনটিতে আইওএস ১৩ রয়েছে।

এছাড়াও

বিঘ্নিত হোয়াটসঅ্যাপ পরিসেবা

শেষ বার্তা ডেস্ক : বিঘ্নিত হোয়াটসঅ্যাপ পরিসেবা।  তবে কী কারণে এই সমস্যা সে সম্পর্কে মেটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *