Monday , June 17 2024
Breaking News
অর্চিতা স্পর্শিয়া।

সরব স্পর্শিয়া

 বিনোদন বার্তা ডেস্ক :

বর্তমানে নাটক, সিনেমা ও ওয়েবের কাজ নিয়ে সরব সময় পার করছেন চলতি প্রজন্মের অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সম্প্রতি ‘এখানে নোঙর’ নামে একটি ওয়েব ফিল্মের শুটিং শেষ করেছেন তিনি। এতে তার নায়ক আদর আজাদ। আর ছবিতে তিনি একজন সারেংয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়াও ‘হেলিকপ্টার’ নামের একটি নাটকের কাজও শেষ করেছেন।

অন্যদিকে মুক্তিযুদ্ধভিত্তিক গল্প নিয়ে নির্মিত দু’টি সিনেমার শুটিং শেষ করেছেন স্পর্শিয়া। এর মধ্যে ‘ফিরে দেখা’ নামের সিনেমাটি পরিচালনা করেছেন অভিনেত্রী রোজিনা। আর ‘ক্ষমা নেই’ নামের অন্য সিনেমাটি নির্মাণ করেছেন জেড এইচ মিন্টু।  এ দু’টি ছবিই মুক্তির অপেক্ষায় আছে। প্রায় প্রতিটি মাধ্যমে নিজের কাজ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, আমি কাজকে কাজই মনে করি।

তাই আমার কাছে নাটক, সিনেমা কিংবা ওয়েবে কাজ করায় কোনো সমস্যা হয় না। একজন অভিনেত্রী হিসেবে তো সব ধরনের কাজ ও চরিত্রেই মানিয়ে নেয়া উচিত। আমিও সেটাই চেষ্টা করছি। কতোটুকু পারছি সেটা দর্শক বিচার করবেন। স্পর্শিয়া বলেন, আমার ধ্যান-জ্ঞান এখন কাজ। কোনোদিকে আর মনোযোগ নেই। এরইমধ্যে আমি এমন কিছু কাজ করতে পেরেছি যেগুলো দর্শক হয়তো মনে রাখবে দীর্ঘদিন।

তবে আমি মনে করি এটা আমার শুরু। আরও অনেক পথ বাকি। সেই পথটাতে হাঁটতে গিয়ে আরও ভালো ভালো কাজের অংশীদার হতে চাই।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *