Monday , June 17 2024
Breaking News

নতুন কর্মসূচি ঘোষণা বিএনপির

নিজস্ব প্রতিনিধি :

আগামী ১৬ জানুয়ারি  ১০ দফা দাবি আদায়ে সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি। বুধবার (১১ জানুয়ারি) দুপুরে সাড়ে তিন ঘণ্টার গণঅবস্থান কর্মসূচি থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন। তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারি ১০ দফা দাবি আদায় এবং বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে সারাদেশে কেন্দ্রসহ সব মহানগর-জেলা-উপজেলা-পৌর সদরে সমাবেশ ও মিছিল হবে।

নেতাকর্মীদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, আমরা কি ওভারকাম করব, জয়লাভ করব? আমরা কি খালেদা জিয়াকে ফিরিয়ে আনব, আমরা কি তারেক রহমানকে ফিরিয়ে আনব, আমাদের ভাইয়েরা যারা আজকে কাশিমপুর-কেরানীগঞ্জসহ সারাদেশের কারাগারে আছে, তাদেরকে কি মুক্ত করব? ইনশাল্লাহ আমরা সবাই আমাদের সেই স্বপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠা করবই।

এদিকে, জাতীয় প্রেসক্লাবের সামনে গণতন্ত্র মঞ্চ, পূর্বপ্রান্তে গণতান্ত্রিক বাম ঐক্য, আরামবাগের ইডেন কমপ্লেক্সে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণফোরাম, বিজয়নগরের পানির ট্যাংকের কাছ থেকে ১২ দলীয় জোট, পুরানা পল্টনে প্রতীম হোটেলের কাছ থেকে সমমনা জাতীয়তাবাদী জোট ও কারওয়ান বাজারে এফডিসির কাছে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এলডিপিও আলাদা আলাদাভাবে একই কর্মসূচি ঘোষণা করেছে।

এছাড়াও

বাংলাদেশ গড়তে মেধাবী-সুস্থ মানুষ দরকার: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *