Sunday , April 21 2024
Breaking News
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীতে জাতীয় পার্টির শোভাযাত্রা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির শোভাযাত্রা

শেষ বার্তা ডেস্ক :

রাজধানীতে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি দলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে । আজ রোববার দুপুরে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির নেতৃত্বে শোভাযাত্রাটি জিপিও মোড় থেকে শুরু হয়ে পুরানা পল্টন মোড়, বিজয় নগর, কাকরাইল ,শিল্পকলা একাডেমি হয়ে রাজস্ব ভবনের সামনে এসে শেষ হয়।

শোভাযাত্রায় বাবলার নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলীর বিভিন্ন ওয়ার্ড ও ইউনিটের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন। এ সময় এরশাদ, রওশন এরশাদ, জি এম কাদের ,বাবলার ছবি সম্বলিত হাজারো রং-বেরঙের ফেস্টুন, বিশাল আকৃতির লাঙল কাঁধে নিয়ে বাদ্যযন্ত্রের তালে-তালে হাজারও নেতাকর্মী নেচে-গেয়ে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করে পুরো এলাকাজুড়ে।

শোভাযাত্রা শুরুর আগে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, আজ জাতীয় পার্টির পরিবারের সব সদস্যের আনন্দের দিন, নতুন শপথে এগিয়ে চলার দিন, নবজাগরণের দিন। জাতীয় পার্টি মানেই এরশাদ পরিবার, লাঙলের পরিবার। আমাদের মাতৃতুল্য বেগম রওশন এরশাদের আশীর্বাদ নিয়ে আমাদের সুযোগ্য চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে এরশাদের স্বপ্নের বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মাণে জাতীয় পার্টি গণজাগরণ গড়ে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে ইসলামী মূল্যবোধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়বে, যে বাংলাদেশে থাকবে না অপরাধ, দুর্নীতি ও অপরাজনীতি। স্রোতের বিপরীতে দাঁড়িয়েও জাতীয় পার্টি দেশের মানুষের অর্থনীতির মুক্তির সংগ্রাম জোরদার করবে।’

এ সময় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাউসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা ও কদমতলী থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজল।

এছাড়াও

সোসাইটি-সমিতির সাথে সম্পর্ক স্থাপন করতে চাই: মেয়র আতিক

মো: সোলায়মান: রাজধানীর গুলশান-২ ডিএনসিসি নগর ভবন হলরুমে ঈদ উপলক্ষ্যে ডিএনসিসি এলাকার বিভিন্ন সোসাইটির দারোয়ানদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *