Tuesday , April 23 2024
Breaking News
অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজা।ছবি : সংগৃহীত

পর্দায় ফিরছেন জেনেলিয়া

বিনোদন বার্তা ডেস্ক :

বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজা দীর্ঘ এক দশক পর আবারও বড় পর্দায় ফিরছেন। মারাঠি বেদ সিনেমায় মূল চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। এই সিনেমা পরিচালনা করেছেন তার স্বামী ও বলিউডের জনপ্রিয় নায়ক রীতেশ দেশমুখ। গতকাল শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

প্রতিবেদনে বলা হয়, সর্বশেষ ২০১২ সালের না ইশতাম সিনেমায় মূল চরিত্রে দেখা যায় জেনেলিয়াকে। প্রায় এক দশক পর আবারও সিনেমার মূল চরিত্রে ফিরছেন এই নায়িকা। মারাঠি সিনেমা বেদ দিয়ে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত তিনি। এক সাক্ষাৎকারে জেনেলিয়া বলেন, সত্যি বলতে, বিয়ের পর আমি পরিবারকে সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে এর আগে আমি অনেক কাজ করেছি। হিন্দি ছবির থেকে দক্ষিণী ছবিতে বেশি কাজ করেছি। তাই আমার মনে হয়েছিল, এবার বিরতি দরকার। তখন পরিবারকে অগ্রাধিকার দিতে চেয়েছিলাম। তার পর দুই সন্তান এলো। আমার এই জীবনে বাঁধা পড়ে থাকতে ভালোই লাগছিল।

তিনি আরও বলেন, ইন্ডাস্ট্রিতে এখন বেশ কিছু ইতিবাচক পরিবর্তন দেখতে পাচ্ছি। বর্তমানে অনেক রকম কাজের সুযোগ রয়েছে। এসব কাজে মুখ না, অভিনেতার প্রয়োজন হয়। এখন কাজে ফিরতে ভালো লাগবে।উল্লেখ্য, রীতেশ দেশমুখ ও জেনেলিয়ার প্রথম দেখা হয়েছিল ‘তুঝে মেরি কসম’-এর সেটে। পরে ২০১২ সালের ৩ ফেব্রুয়ারি বলিউড অভিনেতা রীতেশ দেশমুখকে বিয়ে করেন এই অভিনেত্রী। এর পরপরই অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন জেনেলিয়া। এই ১০ বছর দুই ছেলে রাহেল ও রিয়ানকে নিয়েই ব্যস্ত সময় পার করেছেন তিনি।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *