Thursday , July 18 2024
Breaking News
বিএনপির লোগো

গণমিছিলের অনুমতি পেয়েছে বিএনপি

নিজস্ব প্রতিনিধি :

ঢাকায়  আগামী ৩০ ডিসেম্বর গণমিছিল করার অনুমতি পেয়েছে বিএনপি।তবে গণমিছিল করার জন্য বিএনপিকে রুট নির্দিষ্ট করে দিয়েছে ডিএমপি। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনারের সঙ্গে বিএনপির প্রতিনিধি দল সাক্ষাতে গেলে এ অনুমতি দেওয়া হয়।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক রাতে বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, বিএনপির একটি প্রতিনিধি দল ডিএমপি সদর দপ্তরে এসেছিলেন আমাদের সঙ্গে বৈঠক করতে। তারা তাদের পূর্বঘোষিত দলীয় কর্মসূচি গণমিছিল আগামী ৩০ ডিসেম্বর করতে চান। আমরা সার্বিক বিবেচনায় পল্টন দলীয় কার্যালয় থেকে মগবাজার পর্যন্ত গণমিছিল করার অনুমতি দিয়েছি।

তিনি বলেন, বিএনপির দলীয় গণমিছিল কর্মসূচিতে আমাদের (ডিএমপি) সার্বিক নিরাপত্তা ব্যবস্থা থাকবে। আমরা বিশৃঙ্খলা বা অরাজকতার আশঙ্কা করছি না। তারা (বিএনপি) আমাদের সুশৃঙ্খল গণমিছিল করার প্রতিশ্রুতি দিয়েছেন।

এদিন রাজধানীর মিন্টু রোডে ডিএমপির সদর দপ্তরে যান বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার। পরে ঘণ্টাখানেক বৈঠক শেষে সন্ধ্যা ৭টার দিকে ডিএমপি কার্যালয় থেকে বেরিয়ে যান তারা। দুই নেতার সাক্ষাতের সময় ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এছাড়াও

সিন্ডিকেট করে ঘুষ নিয়ে টেন্ডার দেন প্রকৌশলী চুন্নু

বিশেষ প্রতিনিধি: মিরপুর পূর্ত ডিভিশন ডুবিয়ে ঢাকা গণপূর্ত বিভাগ-৪ এ এসেছেন নির্বাহী প্রকৌশলী সাইফুজ্জামান চুন্নু। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *