Monday , June 17 2024
Breaking News
অভিনেত্রী আশনা হাবিব ভাবনা

অভিনয় নিয়েই আলোচনায় থাকতে পছন্দ করি: ভাবনা

বিনোদন বার্তা ডেস্ক :

সিনেমায় প্রথমবারের মতো জিয়াউল রোশানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন ভাবনা। ‘এক্সকিউজ মি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নির্মাণ করছেন রায়হান খান। রাজধানীর একটি হোটেলে  বুধবার ২১ ডিসেম্বর সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। যেখানে সিনেমার নির্মাতা, প্রধান দুই অভিনয়শিল্পীসহ অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ভাবনা জানান, কাজের বাইরে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন আলোচনায় থাকতে পছন্দ করেন না তিনি। অভিনেত্রী বলেন, আমার কাজ অভিনয় করা। আমি অভিনয় নিয়েই আলোচনায় থাকতে পছন্দ করি।

এক প্রশ্নের উত্তরে ভাবনা বলেন, যেখানে আপনার প্রশ্ন বলতেই ঝামেলা হচ্ছে, সেখানে আমি কিভাবে আনন্দ পেতে পারি? আমি এসব কটূ কথায় ভীষণ কষ্ট পাই, এখানে তো আনন্দ পাওয়ার কিছু নেই। যেখানে আপনি প্রশ্ন করতেই অস্বস্তি বোধ করছেন সেখানে আমি আনন্দ পেতে পারি না। আমি ভীষণ ভীষণ রকমের কষ্ট পাই। কিন্তু দমে যাই না।শরীর নিয়ে বিভিন্ন সময় কটূক্তির মুখে পড়া নিয়েও মুখ খোলেন এই অভিনেত্রী। তার কথায়, আমার গাল মোটা নাকি আমি মোটা, সেসব নিয়ে একদম ভাবতে পছন্দ করি না। অভিনয় নিয়ে এতো ব্যস্ত থাকি যে এসব নিয়ে ভাবতেই চাই না। আমি মনে করি অভিনয়শিল্পী হিসেবে আমাদের অনেক কাজ করা দরকার।

ভাবনা আরও বলেন, কে আমাকে নিয়ে বাজে কথা লিখল, কে সমালোচনা করল এসব যদি দেখতে যাই, তাহলে এতো সময় চলে যাবে যে পরেরদিন ঘুম থেকেই উঠতে পারবো না। কাঁদতে কাঁদতেই দিন চলে যাবে। সো ওসব আমার দেখার সময় নেই। ওসব নিয়ে কেউই আমরা মাথা ঘামাই না, কিন্তু মানুষ হিসেবে ডেফিনেটলি আমাদের খারাপ লাগবে, যেহেতু বোধশক্তি আছে।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *