Thursday , April 25 2024
Breaking News
প্রধানমন্ত্রীর সঙ্গে ছাত্রলীগের নতুন নেতাদের সৌজন্য সাক্ষাৎ

প্রধানমন্ত্রী ছাত্রলীগের নতুন নেতৃত্বকে যে নির্দেশনা দিলেন

শেষ বার্তা ডেস্ক :

ছাত্রলীগ নেতাদের সাংগঠনিক কার্যক্রম ভালোভাবে পরিচালনার নির্দেশনা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার গণভবনে ছাত্রলীগের নবগঠিত কমিটির সঙ্গে সাক্ষাতে এমন নির্দেশনা দেন তিনি। এসময় বাংলাদেশ যুব মহিলা লীগের নবগঠিত কমিটির সভাপতি ডেইজি সারোয়ার, সাধারণ সম্পাদক শারমিন সুলতানাও উপস্থিত ছিলেন।

৬ ডিসেম্বর ৩০তম জাতীয় সম্মেলনের পর ২০ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আংশিক কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মনোনীত হন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন সদ্য বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।
এসময় ঢাবি ছাত্রলীগের সভাপতি হয়েছেন সদ্য বিলুপ্ত কমিটির নাট্য ও বিতর্ক বিষয়ক উপসম্পাদক মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক হয়েছেন সদ্য বিলুপ্ত কমিটির উপ-সমাজসেবা সম্পাদক তানভীর হাসান সৈকত। এছাড়াও ঢাকা মহানগর উত্তরের সভাপতি হয়েছেন রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ এবং দক্ষিণের সভাপতি হয়েছেন রাজীবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুন্ড।

এছাড়াও

দেশের সব অর্জন ধ্বংস করেছে আওয়ামী লীগ: আমিনুল হক

এম আর রিমন: রাজধানীর পল্লবী এলাকায় বিগত দিনে গুমের শিকার থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *