Thursday , April 25 2024
Breaking News

শোরার সৌন্দর্যে বুঁদ নেটিজেনরা

বিনোদন বার্তা ডেস্ক :

বাবা বলিউডের অন্যতম সেরা অভিনেতা। তারকা-সন্তান হিসেবে মেয়েও যে ভবিষ্যতে এ পথে পা মাড়াবেন তা বলাই বাহুল্য। সম্প্রতি নওয়াজের সঙ্গে মুম্বাই এয়ারপোর্টে দেখা গেল মেয়ে শোরাকে। ভিডিও ভাইরাল হতেই শোরার সৌন্দর্যে বুঁদ নেটিজেনরা। ভরিয়ে দিচ্ছেন প্রশংসা বাংক্যে।

রবিবার (১১ ডিসেম্বর) মেয়ে শোরা সিদ্দিকির সঙ্গে দেখা গেল নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। শোরা নওয়াজ ও তার প্রাক্তন স্ত্রী আলিয়ার প্রথম সন্তান। তাদের ইয়ানি নামে একটি ছেলেও রয়েছে। ক্যামেরার সামনে এই প্রথম দেখা মিলল নওয়াজ কন্যার। আপাতত ‘স্যাকরেড গেমস’ অভিনেতার মেয়ের রূপে মন মজেছে নেটিজেনদের।

পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়া ভিডিওতে দেখা গেল, মুম্বাই বিমানবন্দর থেকে বেরিয়ে আসছে বাবা-মেয়ে। নওয়াজ পরে আছেন কালো সোয়েটশার্ট আর ম্যাচিং ডেনিম। শোরা পরেছেন ডেনিম জ্যাকেট আর ম্যাচিং জিন্স। চুলে বান করে, পিঠে ব্যাকপ্যাক।

একজন কমেন্টে লিখলেন, ‘কী মিষ্টি লাগছে দেখতে। প্রথমবার ওকে দেখলাম।’ অনেকেই নওয়াজের মেয়েকে ‘সুন্দরী’ আখ্যা দিয়েছেন। একজন আবার রাধিকা আপ্তের সঙ্গে তুলনা করে লিখেছেন ‘নওয়াজের মেয়েকে তো পুরো রাধিকা আপ্তের মতো দেখতে।’ আরেকজনের প্রশ্ন, ‘সত্যিই সুন্দরী… কবে আসবে সিনেমায়?’

নওয়াজের ‘হাড্ডি’ সিনেমার লুক একদমই পছন্দ হয়নি মেয়ে শোরার। নিজেই সেকথা জানিয়েছিলেন নওয়াজ। জানিয়েছিলেন, তাকে ওভাবে দেখে একটু মন খারাপ হয়েছিল মেয়ের। পরে অবশ্য বুঝে গেছে চরিত্রের খাতিরে এমনটা হতেই পারে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *