Thursday , April 25 2024
Breaking News
চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম

মিম সোশ্যাল মিডিয়াতেও সক্রিয়

বিনোদন বার্তা ডেস্ক :

চলতি বছর মুক্তি পাওয়া তার দু’টি সিনেমাই দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ‘দামা ‘ ও ‘পরাণ’  সিনেমার এই সফলতায় এ নায়িকার বৃহস্পতি যেন তুঙ্গে রয়েছে। বদলে গেছে তার ক্যারিয়ারের চিত্রও। কমপক্ষে হাফ ডজন নতুন ছবির প্রস্তাব রয়েছে তার কাছে। কিন্তু মিম এগুতে চাচ্ছেন বেশ বুঝে শুনে। এদিকে ভক্তদের সঙ্গে যুক্ত থাকতে মিম সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। এ কারণে মাঝে-মধ্যেই ক্যারিয়ার ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় ফেসবুকে তুলে ধরেন এই সুন্দরী। মিম শত ব্যস্ততার মাঝেও নিজেকে সময় দেয়ার চেষ্টা করেন। এ কারণেই সম্প্রতি প্রকৃতির সান্নিধ্যে বেড়িয়েছেন।

উপভোগ করছেন লাল-সবুজের প্রকৃতি আর সাগরপাড়ের সৌন্দর্য। কক্সবাজার সমুদ্র সৈকতেই নিজের মতো সময় কাটিয়েছেন মিম। সমুদ্র সৈকতের পাশে থেকেই শীতের আগমনীতে উষ্ণতা ছড়ালেন তিনি। সম্প্রতি নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে কয়েকটি কালো রঙা ছবি পোস্ট করেন এই নায়িকা। মিম একগুচ্ছ ছবি পোস্ট করলেও ক্যাপশনে মাত্র দু’টি শব্দ ব্যবহার করেছেন। লিখেছেন, শুভ সকাল। তার সঙ্গে জুড়ে দিয়েছেন ‘হলুদ-কালো-হলুদ’ রঙে ধারাবাহিক তিনটি ভালোবাসার ইমোজি।

নায়িকাকে দেখা যায় সৈকতপাড়ে দাঁড়িয়ে আছেন। এ সময় কালো প্যান্ট ও টপসে আরও লাস্যময়ী দেখাচ্ছে তাকে। ছবির নিচে অধিকাংশ শুভাকাঙ্ক্ষী সকালের শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় তারকাকে। এদিকে ফেসবুকে একটি রিলস ভিডিও পোস্ট করেন মিম। সেখানে তাকে সৈকতের বুকে স্বামী সনির নাম লিখতে দেখা যায়। সমুদ্রের তীরঘেঁষে বালুর উপর ইংরেজিতে ‘সনি’ নাম লেখেন নায়িকা। রিলসের ক্যাপশনে নায়িকা লেখেন, আমরা ছোটবেলায় কাজটি নিজেদের জন্য করেছি। আবার সেই সব সুন্দর স্মৃতি সঠিক ব্যক্তির সঙ্গে বেঁচে থাকার একটি আশীর্বাদ।

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *