Thursday , April 25 2024
Breaking News

সারা দেশে আজ বিএনপির বিক্ষোভ

শেষ বার্তা ডেস্ক :

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলের কেন্দ্রীয় কার্যালয়ে নেতাকর্মীদের ওপর পুলিশ হামলা-গুলি, কার্যালয়ে অভিযান এবং নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে আজ সারা দেশে মহানগর-জেলা পর্যায়ে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বুধবার রাতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে জাতীয় স্থায়ী কমিটির জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত হয়। স্থায়ী কমিটির বৈঠকে কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশি হামলাকে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘোষিত কর্মসূচি যথাযথভাবে পালনের আহ্বান জানানো হয়।

সভায় অবিলম্বে গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি ও পুলিশ প্রশাসনকে দমনপীড়ন বন্ধের আহ্বান জানানো হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়। ভার্চুয়াল সভায় বিএনপি মহাসচিব ছাড়া স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন।

দপ্তর সম্পাদকের ভারপ্রাপ্ত দায়িত্বে প্রিন্স

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী যিনি দপ্তরের দায়িত্বে ছিলেন তাকে পুলিশ গ্রেপ্তার করায় তার মুক্তি না হওয়া পর্যন্ত দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে ভারপ্রাপ্ত দায়িত্ব দেওয়া হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলটির মহাসচিব রাতে এই অফিস সংক্রান্ত আদেশ প্রদান করে চিঠি দেন।

এছাড়াও

নৌপথের নিরাপত্তায় আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করবে নৌ পুলিশ

মো: সোলায়মান : রাজধানীর নৌ পুলিশ হেডকোয়ার্টার্স ঈদে নৌপথে আইন শৃংখলা ও নৌ ট্রাফিক ব্যবস্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *