Wednesday , July 17 2024
Breaking News
অভিনেত্রী সাফা কবির

বর্ষায় বিমোহিত সাফা কবির

বিনোদন বার্তা ডেস্ক :

বৃষ্টি নিয়ে এক ঘোরলাগা একটি পোস্ট দিয়েছেন সোশ্যাল হ্যান্ডেলে বর্ষায় বিমোহিত সাফা কবির। বাইরে বৃষ্টি হলে সে অনুভূতি হৃদয়ে নাড়া দিয়ে যায়, চুপচাপ শুনে যান বৃষ্টি পতনের মধুর ছন্দ। বর্ষা অনেক পছন্দের। সেখানেই জানালেন নিজের বৃষ্টি প্রীতির কথা।

কাল ‘সিত্রাং’ এর প্রভাবে দিনভর বৃষ্টি হয়েছে। টানা বৃষ্টিতে অনেকেই ক্লান্ত সময় কাটিয়েছেন। কেউবা উপভোগও করেছেন দিনটিকে। যদিওবা দিন শেষে রাতের দিকে বাতাসের সঙ্গে ভয়ঙ্কর হয়ে উঠেছিল বৃষ্টি। তবে সারাটা দিন ছিল শুয়ে বসে কাটানোর দিন।

এই দিনে বৃষ্টির শব্দ শুনে কাটিয়েছেন অভিনেত্রী সাফা কবির, অন্তত সাফা’র ফেসবুক পোস্ট তাই বলছে। সবুজ ছাপের পাড় দেওয়া শুভ্র শাড়ির সঙ্গে, সবুজ ছাপের ব্লাউজ পরিহিত সাফাকে চিরপরিচিত সাফা কবির মনেই হচ্ছিল না। বৃষ্টির আবেশে জানালায় বাড়িয়ে দিয়েছিলেন হৃদয়। ছবির অভিব্যক্তি বলছিল সেটাই।

সাফা কবিরের ক্যাপশনও তাই-বলছে। লিখেছেন, ‘যখন বাইরে ভারি বর্ষণ হয় তখনই আমি সবচেয়ে ভালো অনুভব করি। টুপ টুপ করে পড়া বৃষ্টির ফোঁটার শব্দ শুনি… ’

অবশ্য পোস্ট করা ছবিগুলো গতকালের নয়, তুলেছিলেন বিশেষ ফটোগ্রাফির জন্য। কিন্তু অনায়াসে অনুভূতির সঙ্গে ছবিগুলোকে জড়িয়ে দিয়েছেন, আর মানিয়েও গেছে ঠিকঠাক- নেটিজেনরা বলছেন এমনটাই।

এছাড়াও

জনপ্রিয়তার সুবাদে অন্য এলাকার ভোটাররা এসে ভোট চাইছেন মাহির জন্য

বিনোদন ডেস্ক : রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহি। নির্বাচনী প্রচারণা চালাতে চষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *