Monday , June 17 2024
Breaking News

‘ধন্যবাদ উৎসব’ করার ঘোষণা ইভ্যালির

অর্থনীতি বার্তা :

দেশের লাখো গ্রাহক, ব্যবসায়ী এবং শুভানুধ্যায়ীদের নতুন করে ব্যবসায়িক কার্যক্রমের শুরুতে কৃতজ্ঞতা জানানোর উদ্দেশ্যে ‘ধন্যবাদ উৎসব’ করার ঘোষণা দিয়েছে ইভ্যালি।এ ধন্যবাদ উৎসব শুরু হবে আগামী শুক্রবার (২৮ অক্টোবর) রাত ১০টায় ইভ্যালির প্ল্যাটফর্মে । ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়, উৎসবে নামিদামি ও বড় ব্র্যান্ডগুলোর মোবাইল, ইলেকট্রনিক্স, কম্পিউটার এক্সেসরিজ, গৃহস্থালি সরঞ্জামের পাশাপাশি পোশাক-জুতার মতো লাইফস্টাইল পণ্য কেনার সুযোগ থাকছে। এতে রয়েছে ওয়ালটন, যমুনা, আর্টিসান, ও’কোড, ভিওমি, স্যামসাং, আইফোন, ওয়ান প্লাস, ভিভো’র মতো ব্র্যান্ডের পণ্য।

ইভ্যালি থেকে তিন পদ্ধতিতে পণ্য কেনাকাটা করা যাবে। এগুলো হলো— পিক অ্যান্ড পে, ক্যাশ অন ডেলিভারি এবং ক্যাশ বিফোর ডেলিভারি। ইভ্যালির সহপ্রতিষ্ঠাতা এবং বর্তমান পরিচালনা পর্ষদের সদস্য শামীমা নাসরিন বলেন, আমরা অতীতের দেনা পরিশোধ করতে পারব বলে বিশ্বাস করি। ইভ্যালি জাতির আবেগের সঙ্গে মিশে আছে। আমাদের দুইজন স্বাধীন পরিচালকের মধ্যে একজন ই-ক্যাব থেকে এবং একজন বাণিজ্য মন্ত্রণালয় থেকে। কাজেই আমরা অনেক দায়বদ্ধতা ও জবাবদিহিতার মধ্যে আছি।

তিনি বলেন, আমরা লসে পণ্য বিক্রি করব না। তার মানে এই নয়, গ্রাহকরা আকর্ষণীয় মূল্যে পণ্য কিনতে পারবেন না। লাভ করে পণ্য বিক্রি করলেও আমরা গতানুগতিক বাজারের তুলনায় বেস্ট প্রাইস দিতে পারব।

এছাড়াও

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ কমল দেড় বিলিয়ন ডলার

শেষবার্তা ডেস্ক : এশিয়ান ক্লিয়ারিং ইউনিয়নের (আকু) নভেম্বর ও ডিসেম্বর মাসের আমদানি বিল বাবদ ১২৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *