Tuesday , April 23 2024
Breaking News
মডেল, নৃত্যশিল্পী ও সঞ্চালক সোনালি চন্দ্র।ছবি : সংগৃহীত

কেউই ‘ভালো’ ছিল না

বিনোদন বার্তা ডেস্ক : মডেল, কৌতুকশিল্পী, নৃত্যশিল্পী ও সঞ্চালক সোনালি চন্দ্র থাকেন আমেরিকার নিউ জার্সিতে। সম্প্রতি আমেরিকান একটি রিয়েলিটি শোতে নিজের জীবনের অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি। তাতেই বিতর্কের মুখে পড়েছেন এই মডেল।

রিয়েলিটি শোতে তিনি জানিয়েছেন তার পরিবারের কথা। ভারতীয় পরিবারে বড় হওয়ায় শৈশব থেকেই অনেক বিধিনিষেধ মানতে হয়েছে তাকে। থাকতে হয়েছে কড়া অনুশাসনে। বাড়ির বাইরে রাত কাটানো ছিল পুরোপুরি নিষেধ।

স্কুল জীবনেও কারো সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াননি এই মডেল। এমনকি কোনো ছেলের সঙ্গে মেলামেশার সুযোগও ছিল না। এমনকি শৈশবে নাচ দেখতেও যেতে দেওয়া হয়নি বর্তমানের এই নৃত্যশিল্পীকে। শৈশবের এসব বিধিনিষেধ তার বর্তমানের প্রেম জীবনে প্রভাব ফেলছে বলে ওই রিয়েলিটি শোতে বলেছেন এই সঞ্চালক।

সোনালি বলেছেন, কিশোরী অবস্থায় কোনো ডেটে যাইনি। তাই ডেটে গেলে কী করতে হয় সে বিষয়ে স্পষ্ট ধারণা নেই আমার। তার মনে ভয় ছিল, হয়তো কারো সঙ্গে ডেটে গেলে তিনি সেই লোকের শিকারে পরিণত হবেন। সেই ভয় এখনো মনে রয়ে গেছে ৩৫ বছর বয়সী এই মডেলের, সে কথাও জানান তিনি।

এ পর্যন্ত ৯ জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোনালি। তিনজনের সঙ্গে সম্পর্কটা একটু বেশিই গভীর ছিল। অবশ্য ৯ জনের কেউই ভালো মানুষ ছিলেন না বলে মন্তব্য করেছেন তিনি। তিনি আরও জানিয়েছেন, অনেকের সঙ্গে সম্পর্ক হলেও কখনো শারীরিক সম্পর্কে জড়াননি। অবশ্য চুমু খেয়েছেন। সেটা ছিল ২৬ বছর বয়সে।

৩৫ বছর পার হওয়ার পরও কারো সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াননি বলে অনেকেই অন্য চোখে দেখেন সোনালিকে। এখনো সমন্ধ করে বিয়ে করতে চান না এই মডেল। তিনি চান প্রেমের বিয়ে। এ জন্য ডেটিং অ্যাপে অ্যাকাউন্টও খুলেছেন তিনি।মডেল হওয়ায় অনেকেই সোনালির সঙ্গে সম্পর্কে জড়াতে চান। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে বার্তাও পাঠান। কিন্তু তাদের সঙ্গে কথা বলতে ভয় পান বলে জানিয়েছেন সোনালি।

রিয়েলিটি শোতে তিনি আরও জানিয়েছেন, সঙ্গীহীন জীবন কাটাতে তার কষ্ট হয়। তবুও উপযুক্ত মানুষের জন্য অপেক্ষা করছেন সোনালি। বিয়ের আংটি পরার পরই মনের মানুষের সঙ্গে ঘনিষ্ঠ হবেন এর আগে নয়। মনের মানুষ খুঁজতে ডেটিং রিয়েলিটি শোতেও অংশ নিয়েছিলেন সোনালি। তবে কিছু ব্যক্তিগত সমস্যার কারণে এই শো থেকে বেরিয়ে এসেছেন তিনি।

বিয়ের আগে শারীরিক সম্পর্কে জড়াতে চান না বলে অনেকেই এড়িয়ে চলেন সোনালিকে। তবে এ নিয়ে মন খারাপ লাগা নেই তার। মন খারাপ থাকলে নাচের মাধ্যমে নিজের অনুভূতি ব্যক্ত করেন।

সূত্র : আনন্দবাজার ডটকম, ইনসাইডার ডটকম

এছাড়াও

ঢালিউড অভিনেত্রী মাহিয়া সম্পদের পরিমাণ কত

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *