Friday , June 21 2024
Breaking News

বিএনপি পল্লবী জোনের বিক্ষোভ সমাবেশ, নেতাকর্মীর ঢল

নিজস্ব প্রতিনিধি: রাজধানীতে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র (পল্লবী জোন) এর উদ্যোগে বিদ্যুৎ লোডশেডিং, জ্বালানি মূল্য বৃদ্ধি, নিত্য পণ্য মূল্য বৃদ্ধি, গণপরিবহন ভাড়া বৃদ্ধি, পুলিশের গুলিতে নিহত নুরে আলম, আব্দুর রহিম, শাওনের মৃত্যুর প্রতিবাদ ও  খালেদা জিয়া’র মুক্তি দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (৮ অক্টোবর ) দুপুর আড়াইটার দিকে মিরপুর পল্লবী কালশি নিউইয়র্ক রেস্টুরেন্ট সংলগ্ন বালুর মাঠে সমাবেশ শুরু হয়। বিএনপির নেতাকর্মী ছাড়াও যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল,মহিলা দল,শ্রমীক দল,কৃষক দলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরাও এতে উপস্থিত ছিলেন। এর আগে দুপুর ১টার আগে থেকেই পল্লবী জোনের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেন।

ঢাকা মহানগর উত্তর পল্লবী জোনের উদ্যোগে সমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

প্রসঙ্গত, পল্লবী জোনের সমাবেশের নির্ধারিত তারিখ ছিল গত ১৫ সেপ্টেম্বর। ওই দিন স্থানীয় যুবলীগ-আওয়ামী লীগ ও পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ হয়। ফলে সমাবেশটি হয়নি। পরে ওই সমাবেশের নতুন তারিখ নির্ধারণ করা হয় গত ১ অক্টোবর। কিন্তু শারদীয় দুর্গোৎসবের কারণে সেটি পিছিয়ে ৬ অক্টোবর নির্ধারণ করা হলেও দলীয় অন্য কর্মসূচি থাকায় পুনরায় তা পিছিয়ে ৮ অক্টোবর করা হয়েছে।

উল্লেখ্য, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দেশের বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মী হত্যার প্রতিবাদে গত সেপ্টেম্বর মাসের প্রথম দিকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপিকে ১৬টি জোনে বিভক্ত করে ১৬টি সমাবেশের ঘোষণা করে বিএনপি।

 

এছাড়াও

বাংলাদেশ গড়তে মেধাবী-সুস্থ মানুষ দরকার: মেয়র আতিক

শেষবার্তা ডেস্ক : উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *