Wednesday , July 17 2024
Breaking News
অভিনেত্রী আশনা হাবীব ভাবনা

বৃষ্টিতে ভাবনা…

বিনোদন বার্তা ডেস্ক :  বৃষ্টিতে না ভিজলে যেন অভিনেত্রী আশনা হাবীব ভাবনার ঘুম হয় না। আজও সকালে ছাদবাগানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে ভিজেছেন তিনি। ভাবনা জানালেন, বৃষ্টি তাঁর ভীষণ পছন্দ। এখনো বৃষ্টি দেখলেই ভিজতে ইচ্ছে হয়। ‘আজি ঝরো ঝরো মুখর বাদরদিনে’ গানটি নিজের অজান্তে মনে আসে। আর নেমে পড়েন বৃষ্টির মধ্যে।

বর্ষার দিনে এই অভিনেত্রীর শৈশবের ভাবনার কথা মনে পড়ে, যখন কোনো চিন্তাভাবনা ছাড়াই বৃষ্টির ছন্দে ছন্দে নাচতেন আর মাতিয়ে রাখতেন পুরো বাড়ি। তবে কৈশোরের সেই বৃষ্টির দিনেও অনেকবার ইচ্ছে থাকা সত্ত্বেও বৃষ্টিতে ভেজা হয়নি। ভাবনার কথায়, মনের মতো শৈশব কাটাতে পারিনি শৈশব থেকেই নাচ, অভিনয়ে ব্যস্ত হয়ে ওঠার কারণে। প্রায়ই ছুটেছেন শুটিংয়ে।

ব্যস্ততায় সে সময় নিজেকে সময় না দিতে পেরে এখন সেই সময়গুলো ভীষণ মিস করেন তিনি। জানালেন, শৈশবের ভাবনার জন্য মায়া হয় তাঁর।বৃষ্টির মধ্যে তাঁর পছন্দের জায়গা বাসার ছাদ। এই অভিনেত্রী বললেন, আমার ট্যারেসে আমার সময় ভালো কাটে। অবসরে বেশির ভাগ সময় বাসাতেই থাকেন। এই সময় ছবি আঁকতে, পড়তে ভালোবাসেন। বেশ কিছুদিন আগে নিজের আঁকা ছবি নিয়ে প্রদর্শনীও করেছিলেন।এখন বইমেলা সামনে রেখে নতুন বই লিখছেন।

ভাবনা জানালেন, শুধু বৃষ্টিই নয়, সময় পেলেই ছাদে উঠতে ভালো লাগে। ছাদবাগানে নিজের পছন্দের গাছগুলো লাগিয়েছেন। গাছগুলোর যত্ন নেন।শৈশব থেকেই ভালোবাসা পোষা প্রাণীদের প্রতি। বাসায় তাঁর পোষা কুকুর আছে। তিনি বলেন, ‘প্রতিটা জীবের প্রতিই আমাদের সদয় হওয়া উচিত। তারাও আমাদের পরিবেশের একটি বড় অংশ। বিভিন্ন সময় দেখি, একটি গাছে প্রচুর পাখির বাসা, সেই গাছ কেটে ফেলা হচ্ছে। পাখি অনেক সময় মারা হয়। রাস্তায় একটি প্রাণীকে অযথা হত্যা করা হচ্ছে। মানুষ হিসেবে এগুলো আমাকে কষ্ট দেয়।’

ক্যারিয়ারের দিকেই তাঁর বেশি মনোযোগ। শেষ করেছেন দামপাড়া সিনেমার শুটিং। জানালেন নতুন খবর। শিগগির নতুন সিনেমায় চুক্তির ঘোষণা দেবেন। এখনই সিনেমাটি নিয়ে কিছু বলতে চান না।

এছাড়াও

জনপ্রিয়তার সুবাদে অন্য এলাকার ভোটাররা এসে ভোট চাইছেন মাহির জন্য

বিনোদন ডেস্ক : রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহি। নির্বাচনী প্রচারণা চালাতে চষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *