Saturday , June 22 2024
Breaking News

বিএনপির গণসমাবেশের দিন সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক

এ বিষয়ে মো. আবুল কালাম বলেন, সিএনজিচালিত অটোরিকশায় গ্রিল ব্যবহার করতে এবং অবৈধ অটোরিকশার নিবন্ধন না দেওয়ার দাবিতে তাঁরা দীর্ঘদিন ধরে আন্দোলন করছেন। এ দাবি পূরণ না হওয়ায় আগামী শনিবার সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত দিনব্যাপী তাঁরা সিলেটে পরিবহন ধর্মঘট ডাকার সিদ্ধান্ত নিয়েছেন। তবে স্থানীয় প্রশাসন এ সময়ের মধ্যে দাবি মেনে নিলে তাঁরা ধর্মঘট প্রত্যাহার করবেন।

জ্বালানি তেলসহ  নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদে এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীন সংসদ নির্বাচনের দাবিতে বিএনপি বিভাগীয় শহরে ধারাবাহিক গণসমাবেশ করছে। প্রথমটি হয় গত ১২ অক্টোবর চট্টগ্রামে। এরপর ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল ও ফরিদপুরের পর আগামী শনিবার সিলেটে সমাবেশ হচ্ছে। সিলেট নগরের সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে এ সমাবেশ হবে।

এ বিষয়ে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী বলেন, বিএনপির বিভাগীয় সমাবেশগুলোকে সামনে রেখে অন্যান্য স্থানেও পরিবহন ধর্মঘট দেওয়া হয়েছিল। সিলেটেও এমনটা হলো। মূলত সরকারের ইন্ধনে এ ধর্মঘট ডাকা হয়েছে। তবে এভাবে গণসমাবেশে মানুষের উপস্থিতি ঠেকানো যাবে না। গণসমাবেশে চার লাখ মানুষের উপস্থিতি নিশ্চিত করা হবে।

এছাড়াও

বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া সেজে স্বর্ণালংকার হাতিয়ে নিতেন তারা, গ্রেপ্তার ২

শেষবার্তা ডেস্ক : অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া সেজে বাসায় প্রবেশ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *